সাবেক ফুটবলারদের প্রীতি ম্যাচের পর সোহাগ তাবিথের সঙ্গে ছবি তুলে পোস্ট করেন। আজও তাবিথের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি

বাফুফে নির্বাচনে সভাপতি হওয়া তাবিথ আউয়ালের জন্য সময়ের অপেক্ষা মাত্র। বাফুফে সভাপতি প্রার্থী তাবিথ আজ (বৃহস্পতিবার) রাতে একটি অনুষ্ঠানের আয়োজন করেছেন। সেই অনুষ্ঠান ছিল মূলত বাফুফে নির্বাচনের কাউন্সিলর ও প্রার্থীদের মিলনমেলা। সেই মিলনমেলায় উপস্থিত ছিলেন ফিফা ও বাফুফে থেকে নিষিদ্ধ আবু নাঈম সোহাগও। 

এর আগে তাবিথ আউয়ালের আরেকটি অনুষ্ঠানে সোহাগ উপস্থিত হয়েছিলেন। সাবেক ফুটবলারদের সঙ্গে ফর্টিজ গ্রাউন্ডে হাজির হয়েছিলেন ফুটবলাঙ্গনের নিষিদ্ধ এই ব্যক্তি। সেদিন তাবিথ আউয়ালের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করেছিলেন। এতে অনেক সমালোচনা হয়। আজ অবশ্য সেই ভুল থেকে শিক্ষা নিয়ে কোনো ছবি পোস্ট করেননি সোহাগ।

বাফুফের সাবেক সহ-সভাপতি তাবিথ আউয়ালের আজকের অনুষ্ঠানটি অনেকটা আনুষ্ঠানিকই ছিল। প্রার্থী ও কাউন্সিলরদের নিয়ে বিশেষ অনুষ্ঠানে গণমাধ্যম আমন্ত্রিত ছিল না। অথচ ফুটবলের একজন নিষিদ্ধ ব্যক্তি এই অনুষ্ঠানে ঠিকই উপস্থিত হয়েছেন। এতে বিব্রত হয়েছেন অনেক প্রার্থী ও কাউন্সিলর। 

বাফুফে নির্বাচন ঘিরে বড় ধরনের অনুষ্ঠান মাঝে-মধ্যেই হচ্ছে। মোহামেডান ক্লাব, জেলা-বিভাগীয় সংগঠকদের অনুষ্ঠানে সোহাগকে দেখা যায়নি। তাবিথের বড় দুই অনুষ্ঠানেই সোহাগের উপস্থিতি বড় প্রশ্নের সৃষ্টি করেছে। 

এজেড/এএইচএস