ব্রাজিলের রিও ডি জেনিরোর কাছাকাছি, ইলাহাও দো জাপাও দ্বীপে থাকছেন নেইমার জুনিয়র। এর জন্য প্রতিদিন তাকে ৫০ হাজার ইউরো ভাড়া দিতে হয়। দ্বিপটি নেইমারের কাছে এতটাই ভালো লেগেছে যে এটি কিনে নিচ্ছেন তিনি। এটি কিনতে নেইমারের খরচ হবে ৯০ লাখ ইউরো বা প্রায় ১২০ কোটি টাকা।

এ মুহূর্তে দ্বীপটির মালিকানা কানাডিয়ান একটি প্রতিষ্ঠানের। আগে দ্বীপটির দাম ১ কোটি ২০ লাখ ইউরো চেয়েছিল তারা। এখন ৩০ লাখ ইউরো দাম কমিয়ে চাওয়ায় এটা কিনতে যাচ্ছেন নেইমার।

দ্বীপটিতে একই সঙ্গে ১০ জন অতিথি থাকতে পারবেন। নেইমারের এই দ্বীপ কিনতে যাওয়ার খবর নিশ্চিত করেছেন ব্রাজিলের সাংবাদিক লিও দিয়াস।

রিও ডি জেনিরো থেকে দ্বীপটিতে পৌঁছাতে হেলিকপ্টারে ৩৫ মিনিট লাগে। এ মুহূর্তে দ্বীপটির মালিকানা প্রতিষ্ঠানের একটি হেলিকপ্টার আছে, যেটি নেইমারের হবে। হেলিকপ্টার ছাড়াও রিও থেকে নৌকায় করে সেখানে যাওয়া যায়।

দ্বীপটি সব মিলিয়ে তিন হেক্টরের। সেখানে ইন্দোনেশিয়ান স্টাইলের একটি মূল ভিলা, দুটি স্যুইট, একটি মাছের পুকুর ও সমুদ্রের দিক মুখ করা তিনটি বাংলো আছে।

অবসহ্য আগে থেকেই ব্রাজিলের মানগারাতিবা রিসোর্টে নেইমারের একটি ছয় বেডরুমের বাড়ি আছে। এ ছাড়া সাও পাওলোর কাছে আছে তার আরেকটি বিলাসবহুল বাড়ি।

এইচজেএস