উজবেকিস্তানে বসেছে ফিফা ফুটসাল বিশ্বকাপের দশম আসর। ২৪ দলের এই আসরে অংশগ্রহণ করেছে আর্জেন্টিনাও। গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে আজ রাতে মাঠে নামছে তারা।

আজ বুধবার (১৮ সেপ্টেম্বর) তাসখন্দের হোমো অ্যারেনায় আফগানিস্তানের মুখোমুখি হবে আর্জেন্টিনা। বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হবে ম্যাচটি।

এই ম্যাচটি সরাসরি অনলাইনেও দেখতে পারবেন ফুটবল ভক্তরা। দেখা যাবে ফিফার অফিসিয়াল ওয়েবসাইটে। বাংলাদেশ থেকে ম্যাচটি বিনামূল্যে দেখতে পারবেন ফিফা প্লাসে। ম্যাচটি শুরু হওয়ার পর এখানে ক্লিক করেও সরাসরি দেখতে পারবেন।

গ্রুপ পর্বে নিজেদের প্রথম ম্যাচে পিছিয়ে পড়েও ইউক্রেনকে ৭-১ গোলে বিধ্বস্ত করেছিল আর্জেন্টিনা। তাদের হয়ে গোল করেন পেট্রো শোতুরমা, কেভিন আরিয়েত্তা, ক্রিশ্চিয়ান বোরুতোও, অ্যালান ব্রান্ডি, মাতিয়াস রোসা এবং লুকাস বোলি অ্যালেমিনো।

গ্রুপ পর্বে আর্জেন্টিনার শেষ ম্যাচ আগামী ২১ সেপ্টেম্বর। সেই ম্যাচে তাদের প্রতিপক্ষ অ্যাঙ্গোলা।

এখনও পর্যন্ত গ্রুপের চার দলই একটি করে ম্যাচ খেলেছে। যেখানে ১ জয়ে ৩ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থেকে টেবিলের শীর্ষে আছে আর্জেন্টিনা। সমান ৩ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে আফগানিস্তান। গ্রুপের তৃতীয় ও চতুর্থ অবস্থানে থাকা অ্যাঙ্গোলা ও ইউক্রেন নামের পাশে এখনও কোনো পয়েন্ট যোগ করতে পারেনি।

২৪ দলের এই আসরে প্রতিটি গ্রুপের চ্যাম্পিয়ন ও রার্নাসআপ দল জায়গা পাবে শেষ ষোলোতে। আগামী ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হবে দ্বিতীয় রাউন্ডের খেলা।

এইচজেএস