ফুলহামের বিপক্ষে নিজেদের সর্বশেষ ম্যাচে হেরেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এবার যেন সেটারই প্রতিশোধ নিলো তারা। ম্যাচজুড়েই দাপট ছিল ইউনাইটেডের। তবে কিছুতেই যেন জালের দেখা পাচ্ছিলো না তারা। শেষ মুহূর্তে জশুয়া জর্কজির গোলে পূর্ণ পয়েন্ট নিশ্চিত করে এরিক টেনহাগের দল।

ওল্ড ট্র‍্যাফোর্ডে শুক্রবার ১-০ ব‍্যবধানে জিতেছে ইউনাইটেড। নতুন আসরের উদ্বোধনী ম‍্যাচের ৮৭তম মিনিটে একমাত্র গোলটি করেছেন জার্কজি।

ম্যাচে প্রথম বড় সুযোগটি পেয়েছিল ফুলহাম। ১৩তম মিনিটে ২৫ গজ দূর থেকে শট নেন কেনি টেটে। সেটি ক্রসবারের উপর দিয়ে পাঠিয়ে দেন আন্দ্রে ওনানা। প্রথমার্ধে সফরকারীদের এই একটি শটই ছিল লক্ষ‍্যে। ইউনাইটেড এগিয়ে যেতে পারত ২৭তম মিনিটে। ব্রুনো ফার্নান্দেসের জোড়ালো শট পা দিয়ে ঠেকিয়ে দেন লেনো।

৩৭তম মিনিটে সুযোগ পান কাসেমিরো। তবে কর্নার থেকে ছয় গজ দূর থেকেও হেড লক্ষ‍্যে রাখতে পারেননি ব্রাজিলিয়ান মিডফিল্ডার। ফলে গোলশূন্যই শেষ হয় প্রথমার্ধ।

দ্বিতীয়ার্ধেও বেশ কিছু আক্রমণ করে ইউনাইটেড। তবে গোলের দেখা পাচ্ছিলো না। অবশেষে ৮৭তম মিনিটে শেষ হয় ইউনাইটেডের অপেক্ষা। কাসেমিরোর কাছ থেকে বল পেয়ে দারুণ ক্রস করেন গারনাচো। তার সঙ্গেই ৬১তম মিনিটে বদলি নামা জার্কজি সারেন বাকিটা।

এইচজেএস