এক দশক পর শৈশবের ক্লাবে ফিরেছেন দানি ওলমো। বার্সেলোনায় ফিরতে পেরে বেশ উচ্ছ্বসিত তিনি। জানিয়েছেন এখানে ফেরাটা সবসময়ই তার স্বপ্ন ছিল। এই স্প্যানিশ ফরোয়ার্ডের বিশ্বাস, দলটির জার্সিতে সমর্থকদের অনেক কিছু দিতে পারবেন তিনি।

ওলমোর বেড়ে ওঠা বার্সেলোনাতেই। ২০০৭ সালে এস্পানিওল থেকে বার্সেলোনার একাডেমিতে যোগ দেন তিনি। যুব পর্যায়ে সেখানে কাটান সাত বছর। এরপর ক্রোয়েশিয়ার ক্লাব দিনামো জাগরেব হয়ে লাইপজিগে পাড়ি জমান তিনি।

লাইপজিগ ছেড়ে ছয় বছরের চুক্তিতে গত শুক্রবার বার্সেলোনায় যোগ দেন তিনি। বার্সায় ফেরা নিয়ে ওলমো বলেন, 'বার্সায় ফিরে আসাটা একটা স্বপ্ন ছিল। আমার সামনে অন্য কোথাও যাওয়ার সুযোগ ছিল।'

'কিন্তু ক্লাব যেভাবে আমাকে দলে নেওয়ার দিকে এগিয়েছে, আমাকে দুবার ভাবতে হয়নি। বার্সা আমার ঘর। এখানে আমার কাছের বন্ধুরা আছে এবং এখানে ফিরে আসাটা খুবই স্পেশাল।'-যোগ করেন তিনি।

বার্সায় ফেরাটা স্বপ্ন ছিল ওলমোর। তিনি বলেন, 'আমি এই জার্সিতে ঐতিহাসিক মুহূর্ত উপভোগ করার আশায় আছি, এটাই আমার স্বপ্ন। কাম্প নউয়ে ফিরে আসাটা একটা অনুপ্রেরণা।'

'এই মাঠে শুধুমাত্র একবার খেলার সুযোগ পেয়েছি, কিন্তু এখন আমি সেখানে আবার খেলতে পারব। আশা করি, অনেক আনন্দ পাব। আমাদের দারুণ একটি দল আছে এবং আমাদের সমর্থকদের জন্য অনেক আনন্দ বয়ে আনতে পারব।'-যোগ করেন তিনি।

এইচজেএস