পিএসজি অধ্যায় আনুষ্ঠানিকভাবে সমাপ্ত করেছেন কিলিয়ান এমবাপে। তবে নতুন গন্তব্য কোথায় হচ্ছে তার তা এখনও জাননি। এ প্রসঙ্গে আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও তিনি যে রিয়াল মাদ্রিদেই যাচ্ছেন তা ফুটবল পাড়ায় ওপেন সিক্রেট।

রিয়ালে যোগ দেওয়ার আগেও অবশ্য এমবাপের প্রতি ভালোবাসা দেখাতে শুরু করেছেন রিয়াল ভক্তরা। সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একও ভিডিওতে দেখা যায়—এমবাপে রিয়ালের জার্সিতে অটোগ্রাফ দিচ্ছেন। আর ভক্তরা তাকে পাশ থেকে ঘিরে রেখেছে এবং উচ্ছ্বাস প্রকাশ করছে।

ফ্রান্সের অনুশীলন দেখতে কাল ক্লারিফন্তেইনে হাজির হয়েছিল দলটির অনেক সমর্থক। সেখানে অনেক এমবাপে-ভক্তই ছিলেন। এমবাপের সেই ভক্তদের কয়েকজন আবার গিয়েছিলেন রিয়াল মাদ্রিদের জার্সি গায়ে পরে।

প্রিয় তারকাকে কাছে পেয়ে অটোগ্রাফের জন্য এগিয়ে যান রিয়ালের জার্সি পরা এমবাপের সেই ভক্তরা। এমবাপে কলম হাতে নেওয়ার পর গায়ে থাকা জার্সিই অটোগ্রাফের জন্য এগিয়ে যান তারা। এমবাপেও সেই ভক্তদের গায়ে থাকা রিয়ালের জার্সিতে অটোগ্রাফ দেন।

এদিকে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, আগামী ৬ জুন এমবাপেকে আনুষ্ঠানিকভাবে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দিবে রিয়াল। তবে আপাতত জাতীয় দলের হয়ে ইউরোতে খেলার জন্য নিজেকে প্রস্তুত করছেন তিনি।

এইচজেএস