একের পর এক চোটের থাবা পড়ছে বার্সেলোনা শিবিরে। হ্যামস্ট্রিংয়ের চোটে আগে থেকেই দলের বাইরে আছেন ডিফেন্ডার রোনাল্ড আরাউহো। আগামী সেপ্টেম্বরের আগে তাকে আর দলে না পাওয়ার খবর পাওয়া গেছে। এর ভেতরই এবার নতুন করে ইনজুরিতে পড়েছেন স্প্যানিশ মিডফিল্ডার পেদ্রি। ৪-৬ সপ্তাহ পর্যন্ত তিনি মাঠের বাইরে থাকতে পারেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম ‘মার্কা’।

আজ (বৃহস্পতিবার) এক বিবৃতিতে কাতালান ক্লাবটি এই তথ্য নিশ্চিত করেছে। যদিও তিনি কবে নাগাদ ফিরবেন সেই তথ্য বার্সা কর্তৃপক্ষ জানায়নি। ডান পায়ের উরুতে চোট পেয়েছেন ১৯ বছর বয়সী এই ফুটবলার।

পেদ্রি বার্সেলোনার মাঝমাঠের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। চলতি মৌসুমে তিনি জাভি হার্নান্দেজের অধীনে প্রথম দুই ম্যাচেই খেলেছেন। গত সপ্তাহে কাদিজের বিপক্ষে ২-০ গোলে জয়ের ম্যাচে একবার জালের দেখাও পান পেদ্রি। এই মুহূর্তে তাকে হারানো জাভির দলের জন্য বড় ধাক্কা। আসন্ন (রোববার) ভিয়ারিয়ালের বিপক্ষের ম্যাচ দিয়ে তার মাঠের বাইরে থাকা সময় শুরু হবে। এরপর আন্তর্জাতিক বিরতির আগে আগামী ৩ সেপ্টেম্বর লা লিগা চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ ওসাসুনা।

আরও পড়ুন >> যে কারণে বার্সেলোনা ছাড়তে চান ফাতি

এর আগের সপ্তাহে হ্যামস্ট্রিংয়ের চোটে মাঠের বাইরে ছিটকে যান আরাউহো। যার কারণে এই উরুগুইয়ান ডিফেন্ডার কাদিজের বিপক্ষে সর্বশেষ ম্যাচেও খেলতে পারেননি। ভিয়ারিয়ালের বিপক্ষেও তাকে ছাড়াই নামতে হবে ক্যাম্প ন্যুয়ের দলটিকে।

চলতি মৌসুমে প্রথম ম্যাচে লা লিগায় গেটাফের সঙ্গে গোলশূন্য ড্র করে বার্সেলোনা। কাদিজের বিপক্ষেও তাদের শক্ত পরীক্ষা দিতে হয়েছিল। তবে কয়েকটি ভালো সুযোগ নষ্টের পর ৮২তম মিনিটে চ্যাম্পিয়নদের এগিয়ে নেন পেদ্রি। এরপর যোগ করা সময়ে জালে বল পাঠিয়ে ২-০ ব্যবধানে জয় নিশ্চিত করেন বদলি হিসেবে নামা ফেররান তোরেস।

এএইচএস