তামিম ইকবাল ইস্যুতে নিজ বাসায় জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এর আগে সন্ধ্যা ৭টা ৪০ মিনিটে পাপনের বাসায় প্রবেশ করেছেন তামিম। ধারণা করা হচ্ছে বাংলাদেশ ক্রিকেটে আরেকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত আসতে যাচ্ছে!

এর আগে আজ (বৃহস্পতিবার) সারাদিন বিসিবি কর্মকর্তাদের সঙ্গে তামিমের বৈঠক নিয়ে গুঞ্জন থাকলেও তার স্থান ও সময় নিয়ে ধোঁয়াশা ছিল। পরবর্তীতে সন্ধ্যা নাগাদ বিসিবি রাত ৮টায় সংবাদ সম্মেলনের ডাক দেয়। এটি অনুষ্ঠিত হবে বিসিবি সভাপতি পাপনের বাসায়।

তামিম বিসিবি সভাপতির বাসায় যাওয়ার একটু আগেই সেখানে পৌঁছান ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান জালাল ইউনুস। তামিমের পর আসেন নাজমুল হাসান পাপনও। অর্থাৎ আগে থেকে তিনি বাসায় ছিলেন না। তামিমকে নিয়ে কী ঘোষণা আসছে সেটি জানতে আগে থেকেই সেখানে ভিড় জমিয়েছেন সাংবাদিকরা।

আরও পড়ুন >> তামিম ইস্যুতে রাতে বিসিবির সংবাদ সম্মেলন

গেল মাসে নাটকীয় অবসর ইস্যুর পর তামিম ইকবাল জানিয়েছিলেন, ক্রিকেট বোর্ডের সঙ্গে তার কিছু বিষয় নিয়ে আলাপ রয়েছে। আর সেই আলাপের ওপরই অনেক কিছু নির্ভর করবে বাঁ-হাতি এই ওপেনারের ভবিষ্যৎ নিয়ে। এবার সেই আলাপেই বসেছেন তামিম। এরপর বিসিবির কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করে কিছু একটা জানানোর জন্য সংবাদ সম্মেলনের ঘোষণা দেয় বিসিবি।

তামিম যখন পাপনের বাসায় পৌঁছেন সেখানে সাংবাদিক ও উৎসুক মানুষের ভিড় সরিয়ে তাকে ভেতরে প্রবেশ করতে হয়। এর আগে অবসর ঘোষণার সময় এমন ভিড় দেখেছিলেন টাইগারদের এই ওয়ানডে অধিনায়ক। পরবর্তীতে বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার মাধ্যমে তামিমকে ডেকে নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সেই বৈঠকে উপস্থিত ছিলেন পাপনও। এরপর প্রধানমন্ত্রীর আহবানে দেড় মাস ছুটি কাটিয়ে ক্রিকেটে ফেরার ঘোষণা দেন তামিম।

এসএইচ/এএইচএস