ফাইল ছবি

নতুন ঠিকানায় যোগ দিয়েছেন এইতো মাত্র কদিন হলো। এখনও সতীর্থদের সঙ্গে সেভাবে জানাশোনাই হয়নি। তবে ইন্টার মায়ামি শিবিরে এরই মধ্যে সবসময়ের মতো ‘দলগত একজন’ হয়ে উঠেছেন লিওনেল মেসি। মায়ামির ফুটবলারদের গ্রুপ চ্যাটে আচমকা হাজির হয়ে সতীর্থদের চমকে দেন আর্জেন্টাইন তারকা।

ফ্লোরিডার ফোর্ট লডারডেলে মায়ামির ঘরের মাঠে গত রোববার স্থানীয় সময় রাতে জমকালো আয়োজনে মেসিকে স্বাগত জানানো হয়। মাঝে বৃষ্টি নামলেও উপস্থিত দর্শকদের উচ্ছ্বাসে কোনো ভাটা পড়েনি।

মেসি মায়ামিতে যোগ দিচ্ছেন, এই খবর চাউর হওয়ার পর থেকেই ক্লাবটিকে ঘিরে সেখানকার মানুষদের উচ্ছ্বাসের কমতি নেই। তার পরিচিতি পর্বের অনুষ্ঠানে দর্শকদের জন্য ছাড়া ২০ হাজার টিকেট বিক্রি হয়ে যায় আগেভাগেই।

মেসিকে ঘিরে রোমাঞ্চ যে কেবল সাধারণ ফুটবলপ্রেমীদের ছুঁয়ে গেছে, তা কিন্তু নয়। যেমন ওই অনুষ্ঠান মিস করতে চাননি তার নতুন সতীর্থরাও। এটিকে কেন্দ্র করেই ঘটে যাওয়া মজার এক ঘটনা রয়টার্সকে দেওয়া সাক্ষাৎকারে দিয়েছেন মায়ামির ডিফেন্ডার ডেআন্ড্রে ইয়েডলিন।

'রোববার (ফরোয়ার্ড লিওনার্দো) কোম্পানা টিকেট খুঁজছিল এবং সে গ্রুপ চ্যাটে জানতে চায়, কারো কাছে আছে কি-না। মেসি এই গ্রুপে আছে, তখন আমি জানতামও না। কিন্তু সে হঠাৎ জানান দেয় এবং বলে, তোমার কয়টা টিকেট দরকার?'

'আমি অবাক হয়ে যাই, নিশ্চয় বুঝতে পারছেন আমি কী বলতে চাচ্ছি। তখন পর্যন্ত হয়তো তারা একে অপরকে জানতো এই তিন দিনের মতো। কিন্তু সতীর্থের প্রয়োজনে যেভাবে সে এগিয়ে আসে সেটাই বলে দেয়, মেসি আসলে কেমন।'

এইচজেএস