খেলতে নামার আগেই লিওনেল মেসিকে নিয়ে একদফা বৈঠকে বসেছে প্রতিপক্ষ ক্রুজ আজুল। তবে অন্য আলোচনার চেয়ে এই আলোচনা যেন কিছুটা ভিন্ন। বিশ্বসেরা ফুটবলারের জার্সি কে পাবেন তা নিয়েই চলছে আলোচনা। বিষয়টি প্রকাশ করেছে ক্রুজ আজুলেরই খেলোয়াড় কার্লোস রটোন্ডি। 

পুরো যুক্তরাষ্ট্র যেন এখন আক্রান্ত মেসি-জ্বরে। ইন্টার মায়ামির জার্সিতে তাকে মাঠে দেখার অপেক্ষায় সকলেই। মেসিকে নিয়ে এমন উন্মাদনা ছড়িয়ে পড়েছে মেক্সিকোর ক্লাব ক্রুজ আজুলেও। এই দলের বিপক্ষেই যে ইন্টার মায়ামির হয়ে প্রথম ম্যাচ খেলবেন মেসি। 

আর্জেন্টাইন এই স্ট্রাইকার জানান, শেষ কয়েকদিন ধরেই তার ফোনে অনেক বেশি মেসেজ আসছে। প্রত্যেকেই আগ্রহ দেখাচ্ছেন মেসিকে নিয়ে, ‘সত্যি বলতে যেদিন থেকে জানা গেলো, মেসি আমাদের বিপক্ষেই অভিষেক করবেন, আমি অনেক বেশি মেসেজ পেতে শুরু করেছি। বেশিরভাগই আমার নিজ এলাকা রিও কুয়ার্তোতে থাকা বন্ধুদের দেয়া। 

আরও পড়ুন: যেভাবে দেখবেন মেসির অভিষেক ম্যাচ 

তাদের প্রত্যেকেই চাইছেন রটোন্ডিই যেন ম্যাচ শেষে মেসির সাথে জার্সি বদল করেন। এই স্ট্রাইকার নিজেও পরিকল্পনা সাজিয়ে রেখেছেন মেসির জার্সি নেয়ার জন্য। দলের আরেক আর্জেন্টাইন সতীর্থ অগাস্তো লট্টিকে নিয়ে পরিকল্পনা সাজিয়েছেন তিনি। 

‘পুরো দলে আমি আর লট্টি দুজনেই আছি আর্জেন্টাইন। আর আমরা দুজনেই একটা বিষয়ে পরিকল্পনা করে রেখেছি। তবে, আমার কাছ থেকে যদি কেউ মেসির জার্সি নেয়ার চেষ্টা করে, তবে ড্রেসিংরুমে বন্ধুত্ব শেষ হয়ে যেতে পারে। এর কোন বিকল্প নেই।’ 

অবশ্য মেসি যে ক্রুজ আজুলের বিপক্ষ খেলতে নামবেন, এমন কোন নিশ্চয়তা এখন পর্যন্ত দেয়নি ক্লাব কর্তৃপক্ষ। ক্লাবের কোচ টাটা মার্টিনো পুরো বিষয়টিই মেসির উপর ছেড়ে দিয়েছেন। অন্যদিকে ক্লাবের অন্যতম মালিক ডেভিড বেকহ্যাম চান, মেসিকে পুরো দলের সাথে মানিয়ে নেয়ার জন্য আরও কিছুটা সময় দিতে। 

জেএ