মেসিকে এখনো ক্লাবের জার্সিতে পরিচয় করিয়ে দেয়া হয়নি। দলে আসেননি সার্জিও বুসকেটসও। তবে, এরইমাঝে কাজ শুরু করে দিয়েছেন ইন্টার মায়ামির নতুন কোচ জেরার্ডো টাটা মার্টিনো। আর্জেন্টাইন এই কোচ এরইমাঝে পৌঁছে গিয়েছেন মায়ামিতে। দলের সাথে প্রথম ট্রেনিং সেশনও শেষ করেছেন তিনি। 

সামাজিক যোগাযোগমাধ্যমে ইন্টার মায়ামি কর্তৃপক্ষ টাটা মার্টিনোর প্রথম ট্রেনিং সেশনের ছবি পোস্ট করেছে। জুনের ২৮ তারিখ তাকে কোচ ঘোষণা করা হলেও কাগজপত্রের জটিলতায় এতদিন কাজে নামতে পারেননি এই কোচ। 

মার্কিন যুক্তরাষ্ট্রের লিগের সাথে মোটেই অপরিচিত নন টাটা মার্টিনো। এর আগে ২০১৭ থেকে ২০১৮ সাল পর্যন্ত এমএলএসের ক্লাব আটালান্টা ইউনাইটেডের কোচ ছিলেন তিনি। এসময় ক্লাবটির হয়ে এমএলএস কাপও জেতা হয়েছে তার।  

যুক্তরাষ্ট্রের লিগের মতো মেসির কাছে অচেনা নন এই কোচ। এর আগে বার্সেলোনা এবং আর্জেন্টিনায় টাটা মার্টিনোর অধীনে খেলেছেন গ্রহের সেরা এই ফুটবলার। 

দলে নতুন কোচ হিসেবে আসার পরেই বড় চাপের মধ্যে দায়িত্ব পালন করতে হবে এই আর্জেন্টাইনকে। তার দল ইন্টার মায়ামি এখন আছে পূর্বাঞ্চলীয় লিগের সবশেষ অবস্থানে। ২১ ম্যাচে ৫ জয় আর ৩ ড্রতে মাত্র ১৮ পয়েন্ট পেয়েছে তারা।