ফাইল ছবি

আর্জেন্টিনার জনপ্রিয় টিভি সিরিজ 'লস প্রতেক্তরেস' দিয়ে অভিনয় ক্যারিয়ারের শুরু করলেন আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসি। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এ তারকা জনপ্রিয় এ টিভি সিরিজে একটি ক্যামিও চরিত্রে অভিনয়ের আমন্ত্রণ পেয়েছিলেন।

স্টার প্লাসে সম্প্রচারিত এ সিরিজটি মূলত তিন ফুটবল এজেন্টকে নিয়ে, যারা নিজেদের ক্যারিয়ার এবং দেউলিয়া হওয়ার হাত থেকে বাঁচতে একত্র হয়েছেন। রোববার রাতে সিরিজটির দ্বিতীয় সিজনের প্রথম এপিসোডে ৩৬ বছর বয়সী মেসিকে অভিনয় করতে দেখা গেছে, যেখানে এ এজেন্টরা প্যারিসে মেসির সঙ্গে দেখা করতে আসেন এবং তার কাছে তরুণ ফুটবলারদের নিয়ে একটি প্রোজেক্টে সমর্থন চান।

৩০ জুন মেসির সঙ্গে প্যারিস সেইন্ট জার্মেইয়ের চুক্তি শেষ হয়ে যাবে এবং জুলাইয়ে তিনি ইন্টার মিয়ামিতে যোগ দেবেন। সিরিজে  মেসি এ অতিথিদের পরিকল্পনায় আগ্রহী হলেও তারা ছবি তোলার কথা বলে মেসিকে ক্রমাগত হয়রানি করতে থাকে। এরপর একজন এজেন্ট মেসির সামনে একটি ব্যবসায়িক পরিকল্পনা উপস্থাপন করলেও মেসি তাতে আর আগ্রহ দেখাননি।

মেসি অভিনীত চরিত্রকে এ সময় বলতে শোনা যায়, 'আমার মনে হয় আপনারা ভুল জায়গায় এসেছেন। তারা আমাকে এটি বলেননি। বরং বলেছিল যে, আমার সঙ্গে তারা ভিন্ন একটি প্রজেক্ট নিয়ে কথা বলতে চায়।'

কেমন হলো মেসির অভিনয়ের অভিষেক? লস প্রতেক্তরেসের অন্যতম অভিনেতা আন্দ্রেস পাররা এ এপিসোডে মেসির অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন। স্পোর্ট বাইবেলকে তিনি বলেন, 'শুধু তার মানবিক গুণাবলী দিয়েই নয়, তার অভিনয়গুণ দিয়েও তিনি আমাদের অবাক করে দিয়েছেন।'
 
এইচজেএস