ছবি: সংগৃহীত

ইন্টার মিয়ামিতে এখনও আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হয়নি। তার পরেও যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারে লিওনেল মেসির সম্ভাব্য অভিষেকের একটা ইঙ্গিত মিলেছিল। জানা গিয়েছিল ২০ জুলাই এমএলএস অল-স্টার্সের হয়ে আর্সেনালের বিপক্ষে অভিষেক হতে পারে বিশ্বকাপ জয়ী তারকার। কিন্তু প্রাক মৌসুম ম্যাচটির জন্য অল স্টার্সের ২৬ সদস্যের দল ঘোষণা হতেই দেখা গেলো সেখানে মেসির নামটি নেই!

তবে আরেকটি তথ্যে জানানো হয়েছিল ২০ জুলাইয়ের পর দিন ২১ জুলাই ক্রুজ আজুলের বিপক্ষে প্রথমবারের মতো মিয়ামির জার্সিতে অভিষেক হতে পারে তার। কিন্তু সর্বশেষ খবরে এটা পরিষ্কার মেসির অভিষেক নিয়ে এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

এদিকে, মেসি মায়ামিতে যোগ দেওয়ার ঘোষণার পর দলটির হয়ে তার সম্ভাব্য অভিষেক ম্যাচের টিকিটের দাম বেড়ে যায়। যে টিকিটের দাম ছিল ২৯ ডলার (৩১৩৩ টাকা), সেটাই বেড়ে দাঁড়ায় ৩২৯ ডলারে (৩৫৪৫৪ টাকা)। নিউইয়র্কের টিকিটের অনলাইন বাজার নিয়ন্ত্রণকারী প্ল্যাটফর্ম টিকপিক এই তথ্য জানিয়েছিল।

অবশ্য ২০ জুলাই অল স্টার্সের হয়ে মেসির অভিষেক না হলেও এই ম্যাচের আকর্ষণ কোনও অংশে কম নয়। এমএলএস অল স্টার্স দলটির কোচের দায়িত্বে থাকবেন সাবেক ম্যানচেস্টার ইউনাইটেড তারকা ওয়েইন রুনি। তিনি বর্তমানে ডিসি ইউনাইটেডের কোচের দায়িত্ব পালন করছেন। নিজের খেলোয়াড়ি জীবনে ইংলিশ ক্লাব আর্সেনালের রক্ষণের জন্য হুমকি হয়ে ছিলেন তিনি। এবার কোচ হয়ে নিশ্চিতভাবে গানারদের বিপদে ফেলার ছক কষছেন।