প্রিয় তারকাকে একনজর দেখতে কত কিছুই না করে ভক্তরা। নামটা যদি হয় লিওনেল মেসি, ভক্তদের উন্মাদনা বেশিই হওয়ার কথা। সম্প্রতি আর্জেন্টাইন মহাতারকার খেলা দেখতে ১২শ’ মাইল পথ পাড়ি দিয়ে স্টেডিয়ামে এসেছিলেন এক যুবক। তবে তাকে হতাশ হয়েই ফিরতে হয়েছে। 

পিএসজি অধ্যায় চুকিয়ে কদিন আগে যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামিতে নাম লিখিয়েছেন মেসি। আর্জেন্টাইন বিশ্বজয়ী এমন একটি ক্লাবের সঙ্গে গাঁটছড়া বাধার ঘোষণা দেন, যারা কি না সকার লিগে পয়েন্ট টেবিলের তলানিতে আছে। 

মায়ামি সমর্থকদের এখন আশা ভরসা একজন লিওনেল মেসিতে। ক্লাবটির হয়ে মেসির অভিষেকের অপেক্ষার প্রহর গুনছেন সমর্থকরা। আগামী ২১ জুলাই লিগস কাপে মেক্সিকান দল ক্রুজ আজুলের বিপক্ষে অভিষেক হতে পারে বলে আভাস মিলছে। 

আরও পড়ুন: পিএসজি ছাড়ার কারণ জানালেন মেসি

গত শনিবার ফিলাডেলফিয়া ইউনিয়নের মুখোমুখি হয়েছিল মেসির হবু ক্লাব মায়ামি। এদিনও নিজেদের হারের বৃত্ত ভাঙতে পারেনি ক্লাবটি। ৪-১ গোলের বড় হারের লজ্জার দিনে টানা সপ্তম ম্যাচে ব্যর্থ হওয়ার রেকর্ড গড়ে মায়ামি। 

এদিনই ক্লাবটির হয়ে মেসির অভিষেক হবে বলে মনে করেছিলেন এক মায়ামি সমর্থক। আর ফুটবল মহাতারকার খেলা দেখতে ১২শ’ মাইল পথ পাড়ি দিয়ে ফিলাডেলফিয়ার মাঠ সুবারু পার্কে এসেছিলেন ওই যুবক। তবে মেসিকে দেখতে না পাওয়া এবং মায়ামির লজ্জার হারে তার এতটা পথ মাড়িয়ে আসাটাই বৃথা গেল! 

খেলা শেষে তার অভিব্যক্তি অন্তত তেমন কিছুই বলছিল। টুইটারে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়, খেলা শেষে হাতে থাকা একটি ব্যানার ছুঁড়ে ফেলেন হতাশ ওই যুবক। 

আরও পড়ুন: মেসিকে ভোলেনি বার্সেলোনা

চলতি মৌসুমে ইস্টার্ন কনফারেন্সে ১৮ ম্যাচে মাত্র ৫টিতে জয়ের দেখা পেয়েছে ইন্টার মায়ামি। বাকি ১৩ ম্যাচের সবগুলোতেই হেরেছে। ১৮ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের একদম তলানিতে অবস্থান করছে মেসির নতুন ক্লাব।

এফআই