পিএসজির সঙ্গে সাম্প্রতিক সময়ে লিওনেল মেসির সম্পর্কের অবনতি হওয়ায় নতুন সম্ভাব্য গন্তব্য নিয়ে গুঞ্জন ডাল-পালা মেলছিল। তবে বৈশাখের শেষ দিকে এসে অনেকটা দমকা হাওয়ার মতোই পাল্টে গেল দৃশ্যপট! ফুটবলবিশ্বে বোমা ফাটানোর মতোই এক খবর সামনে আনে বার্তা সংস্থা এএফপি। তাদের দাবি, আগামী মৌসুমে বিশাল অঙ্কের চুক্তিতে সৌদি আরবের ক্লাব ফুটবলে খেলবেন আর্জেন্টাইন মহাতারকা। এরই মধ্যে চুক্তিও নাকি সেরে ফেলেছেন তিনি। তবে এমন খবর উড়িয়ে দিয়েছেন মেসির বাবা ও এজেন্ট জর্জ মেসি। এমনটাই জানিয়েছে দলবদলে নির্ভরযোগ্য সূত্র ইতালিয়ান সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো। 

মেসির দলবদল ইস্যুতে একটি বিবৃতি দিয়েছেন এজেন্ট জর্জ মেসি। যাতে তিনি স্পষ্টতই বলেছেন, আগামী মৌসুমের ব্যাপারে এখনো কোনো ক্লাবের সঙ্গে আমাদের কিছুই হয়নি। পিএসজিতে চলতি মৌসুম শেষেই এ ব্যাপারে সিদ্ধান্ত নেবো। 

তিনি আরও জানান, লিওর (মেসি) নাম সর্বদা চারপাশে ব্যবহার করা হয় তবে এতটুকুন নিশ্চয়তা দিতে পারি যে স্বাক্ষরিত, সম্মত বা এমনকি মৌখিকভাবে সম্মত হওয়ার মতো কিছুই হয়নি এবং এটি মৌসুম শেষ হওয়ার আগে হবেও না।

আরও পড়ুন: ব্যালন ডি’অর উঠছে কার হাতে?

এর আগে একটি সূত্রের বরাতে এএফপি জানিয়েছে, ‘এটা একটা বিশেষ চুক্তি। যা অবশ্যই বিশাল অঙ্কের। আমরা এই চুক্তির কাজ এখন গুছিয়ে আনার পথে আছি।’ তবে মধ্যপ্রাচ্যের দেশটিতে মেসি কোন ক্লাবের হয়ে খেলবেন, তা উল্লেখ করা হয়নি। এর পরপরই এক টুইটবার্তায় ফ্যাব্রিজিও রোমানো জানান, কোনো চুক্তি হয়নি। আর্জেন্টাইন মহাতারকার দলবদলের ব্যাপারে পরিস্থিতির এখনও কোনো পরিবর্তন হয়নি।

টুইটারে রোমানো আরও লিখেছেন, ‘বার্সেলোনা ফিন্যান্সিয়াল ফেয়ার প্লে ঠিক রেখে মেসিকে দলে টানার উপায় খুঁজে বের করার দিকে জোর দিচ্ছে।’ এর আগে সোমবার তিনি জানিয়েছিলেন, ‘লিগ ওয়ানের চলতি মৌসুমে শিরোপা জিততে চান মেসি। এরপর তিনি প্যারিসে থাকবেন বা কোন দলে যাবেন সেই বিকল্প নিয়ে চিন্তা করবেন। গত মাসে আল হিলাল ৪০০ মিলিয়ন পাউন্ডে পিএসজি ফরোয়ার্ডকে চাইলেও বিষয়টি চূড়ান্ত হয়নি।’

এফআই