আল-নাসরের হয়ে পর্তুগিজ সুপারস্টার ক্রিস্টিয়ানো রোনালদোর সময় কাটছে অম্ল-মধুর। টানা কয়েক ম্যাচে জোড়া গোল করার পর এই আল-নাসর তারকা আবার হোঁচট খেয়েছেন। গত রোববার (৯ এপ্রিল) সৌদি প্রো লিগের ম্যাচে গোলশূন্য ড্র করেছে দলটি। তবে সহজ সুযোগ মিস করায় বেশি সমালোচিত হচ্ছেন রোনালদোরা। এবার দলের কোচ লুইস গার্সিয়াও অসন্তুষ্টির কথা লুকিয়ে রাখেননি।

লিগ টেবিলের ১১তম স্থানে থাকা আল ফেইহার সঙ্গে সেই ম্যাচ ড্র হওয়ায় রোনালদো নিজেও বিরক্ত। তাই তো ম্যাচ শেষেই মেজাজ হারিয়েছেন। একাধিকবার তর্কে জড়িয়েছেন প্রতিপক্ষ ফুটবলারদের সঙ্গে। একইসঙ্গে সৌজন্য হাতমেলানো ছাড়াই তিনি মাঠ ছাড়েন।

মূলত সহজ সুযোগ মিস করাতেই তার এই হতাশা। গোলরক্ষককে তিনি একেবারে একা পেয়েছিলেন। আবার ম্যাচের শেষ দিকে পা ছোঁয়ানো যথেষ্ট ছিল, এরকম সুযোগও করেছেন হাতছাড়া। এখন পর্যন্ত সৌদি দলটির হয়ে ১১ গোল করেছেন সিআরসেভেন।

আল-নাসর কোচ লুইস গার্সিয়া

ওই ম্যাচে শিষ্যদের পারফরম্যান্স নিয়ে আল-নাসর কোচ গার্সিয়া বলেন, ‘আল ফেইহার বিপক্ষে ম্যাচে আমরা ড্র করেছি। এই ফল মোটেও গ্রহণযোগ্য নয়, আমি খুবই অসন্তুষ্ট। আমি খেলোয়াড়দের পারফরম্যান্সেও সন্তুষ্ট নই। আল আদালাহর বিপক্ষে ৫–০ গোলে জয়ের ম্যাচে সবাই যেভাবে খেলেছে, ফেইহার বিপক্ষে সেই পারফরম্যান্স অনুপস্থিত ছিল। এখনো ৭টি ম্যাচ বাকি আছে। আমরা ভালো করতে চাই। কাজটা কঠিন নয়, ফুটবলে সবকিছুই সম্ভব।’

আরও পড়ুন : মেসি নয়, রোনালদোর সঙ্গে দাবা খেলছেন অন্য কেউ!

ম্যাচের এমন ফলের পর ৫৬ পয়েন্ট নিয়ে শীর্ষে আল ইতিহাদের চেয়ে তিন পয়েন্ট পিছিয়ে পড়েছে আল-নাসর। এরপর আল-ফেইহার টুইটার অ্যাকাউন্টে রোনালদোকে নিয়ে কৌতুকও করেছেন। কাতার বিশ্বকাপের আগে মেসির সঙ্গে মুখোমুখি বসে দাবা খেলার বিজ্ঞাপনী ছবি ছড়িয়ে পড়েছিল। মূলত মেসি ও রোনালদো নিজেরাই সেটি শেয়ার করেছিলেন। আল-নাসরের ম্যাচ শেষে ফেইহা সেই ছবি এডিট শেয়ার করে। সেখানে মেসির জায়গায় ফেইহা অধিনায়ক সামি আল খাইবারিকে বসিয়ে দেওয়া হয়। যার ক্যাপশনে লেখা হয়, ‘চেকমেট।’

এর আগে চলতি বছরের জানুয়ারিতে ৩৮ বছর বয়সী রোনালদোকে দলে ভেড়ায় আল-নাসর। সেই দলবদলে ক্লাবটি রোনালদোকে বছরে ৭৫ মিলিয়ন ডলার সম্মানী দেওয়ার রেকর্ড গড়ে। 

এএইচএস