গেল ২১ আগস্ট বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি পদ থেকে পদত্যাগ করেন নাজমুল হাসান পাপন। সেই দিনই নতুন করে বিসিবি সভাপতির দায়িত্ব গ্রহণ করেন ফারুক আহমেদ। আর দায়িত্ব গ্রহণের পর চালিয়ে যাচ্ছেন নিয়মিত কার্যক্রম। আজ বৃৃহস্পতিবার জাতীয় দলের ক্রিকেটারদের সঙ্গে বোর্ড সভাপতি ফারুক করেছেন বৈঠক।

মিরপুর শের-ই বাংলায় নিজ কার্যলয়ে ফারুকের সঙ্গে বৈঠকে দেখা গেছে মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদদের। এ সময় ছিলেন তামিম ইকবালও। সম্প্রতি গুঞ্জন রয়েছে বোর্ড পরিচালক হয়ে বিসিবিতে ফিরছেন সাবেক এই অধিনায়ক! যদিও সে বিষয়ে এখনো কোনো বিস্তারিত তথ্য পাওয়া যায়নি। 

ক্রিকেট বোর্ডের সভাপতির সঙ্গে এই বৈঠকে ছিলেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, তামিম ইকবাল, মুমিনুল হক, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব, লিটন দাস, মুস্তাফিজুর রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয় এবং মেহেদি হাসান মিরাজ। 

এর আগে বৃহস্পতিবার দুপুর নাগাদ প্রধান উপদেষ্টার কার্যালয়ে যান নাজমুল হোসেন শান্তরা। পাকিস্তানের বিপক্ষে ঐতিহাসিক টেস্ট সিরিজজয়ী দেখা করে প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূসের সঙ্গে। এ সময় যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া উপস্থিত ছিলেন। এ ছাড়া বিসিবির নতুন সভাপতি ফারুক আহমেদ ছাড়াও পরিচালক নাজমুল আবেদীন ফাহিম ও প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনও ছিলেন।

এসএইচ/জেএ