মুস্তাফিজুর রহমানের আজ জন্মদিন। এমন শুভ দিনে বাংলাদেশি এই পেসারকে স্মরণ করেছে চেন্নাই সুপার কিংস। সামাজিক যোগাযোগমাধ্যমে তার ছবি পোস্ট করে জন্ম দিনের শুভেচ্ছা জানিয়েছে আইপিএলের ফ্র্যাঞ্চাইজিটি।

সর্বশেষ আসরে চেন্নাই সুপার কিংসের হয়ে খেলেছেন মুস্তাফিজুর রহমান। যদিও পুরো আসর খেলতে পারেননি। আজ শুক্রবার (৬ সেপ্টেম্বর) চেন্নাইয়ের অফিশিয়াল ফেসবুক পেজে মুস্তাফিজের একটি ছবি পোস্ট করে চেন্নাই লিখেছে, 'কাটারের জাদু দেখিয়ে যাও।'

চেন্নাইয়ের হয়ে অভিষেক আসর খেলতে নেমে দারুণ ফর্মে ছিলেন ফিজ। দলটার হয়ে প্রথম ম্যাচেই বাঁ হাতের জাদু দেখিয়ে ম্যাচসেরা হয়েছিলেন মুস্তাফিজ। ৪ উইকেট নিয়ে আইপিএলে নিজের সেরা বোলিংটাই করেছিলেন কোহলির বেঙ্গালুরুর বিপক্ষে।

এরপর দলে পাথিরানা ফিরলেও আর বাদ পড়েননি। ফিজও দলের আস্থার প্রতিদান দিয়েছেন দারুণভাবে। ৯ ম্যাচে ১৪ উইকেট নিয়ে আসর ছাড়ার সময়ও যৌথভাবে সর্বোচ্চ উইকেটশিকারির আসনটা ধরে রেখেছিলেন তিনি।

এর আগে গত ডিসেম্বরে দুবাইয়ে অনুষ্ঠিত নিলামের একেবারে শেষদিকে ২৮ বছর বয়সী বাংলাদেশি এই পেসারের নাম তোলা হয়। যেখানে তার ভিত্তিমূল্য ছিল ২ কোটি রুপি। নিলামে তার জন্য শুরুতেই বিট করে চেন্নাই। তবে আর কোনো দল আগ্রহ না দেখানোয় ওই ভিত্তিমূল্যেই বাংলাদেশি এই পেসারকে পেয়ে যায় ধোনির দল।

এইচজেএস