ইংলিশ প্রিমিয়ার লিগের ঐতিহ্যবাহী ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড। নামি-দামি অনেক তারকা ফুটবলার খেলেছেন দলটির হয়ে। ২০২৪-২৫ মৌসুম সামনে রেখে ইংল্যান্ডের বিখ্যাত এই ফুটবল ক্লাবের জার্সি উন্মোচন করেছেন পাকিস্তানের ক্রিকেটার শাহিন শাহ আফ্রিদি।

সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে পর থেকেই ক্রিকেট থেকে দূরে আছেন আফ্রিদি। বর্তমান অবসর সময় কাটাচ্ছেন ইংল্যান্ডে। ম্যানচেস্টার ইউনাইটেডের আমন্ত্রণে গতকাল ওল্ড ট্রাফোর্ডে গিয়ে জার্সি উন্মোচন করেছেন আফ্রিদি।

আফ্রিদিকেও দেওয়া হয়েছে ক্লাবটির ১০ নম্বর স্মারক জার্সি। ২৪ বছর বয়সী এই পেসার সেই জার্সি পরে ওল্ড ট্রাফোর্ডের ড্রেসিংরুম, গ্যালারি ঘুরে দেখেছেন। নেমেছেন মাঠেও। ক্লাবটির এই ১০ নম্বর জার্সি পরে খেলেছেন ডেভিড বেকহাম, রুড ফন নিস্টলরয়, ওয়েন রুনিদের মতো ফুটবলাররা।

সামাজিক যোগাযোগমাধ্যমে আফ্রিদির ছবি আপলোড করে ম্যানচেস্টার ইউনাইটেড লিখেছে, ‘ঈগল অবতরণ করেছে। শাহিন শাহ আফ্রিদি, স্বপ্নের রঙ্গশালায় আপনাকে দেখে খুব ভালো লাগছে। যেকোনো সময় এখানে আপনাকে স্বাগত জানানো হবে।’

আগামী শনিবার লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে নগর প্রতিদ্বন্দ্বী ম্যানচেস্টার সিটির বিপক্ষে কমিউনিটি শিল্ড দিয়ে ২০২৪-২৫ মৌসুম শুরু করবে ম্যানচেস্টার ইউনাইটেড।

এইচজেএস