গত চার ম্যাচে জয়হীন ছিল লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স। এই ৪ ম্যাচেই একাদশে ছিলেন সাকিব আল হাসান। তবে ব্যাটিং-বোলিং দুই বিভাগেই ব্যর্থ ছিলেন এই অলরাউন্ডার। তাই গতকাল একাদশ থেকে বাদ পড়েন তিনি। সাকিবকে বাদ দিলেও ৬ বিদেশি নিয়ে একাদশ গড়ে নাইট রাইডার্সরা। তাতে জয়ের দেখাও পেয়েছে। 

এমএলসিতে নিজের প্রথম ম্যাচে ১৮ রানের পাশাপাশি এক উইকেট পেয়েছিলেন সাকিব। পরের ম্যাচেও ৩৫ রান করেছিলেন। কিন্তু ২ ওভার বল করেই ২৭ রান দিয়ে কোনো উইকেট পাননি তিনি। তার দলের টানা হারের সূচনাও সে ম্যাচে। বৃষ্টি এক ম্যাচ ভাসিয়ে নেওয়ায় সে ম্যাচে ব্যাট বা বল করার সুযোগ পাননি সাকিব।

বাকি দুই ম্যাচে দুবার ব্যাট করে পেয়েছেন ৭ রান। আর ৫ ওভারে দিয়েছেন ৫২ রান। গতকাল তাই একাদশে জায়গা হারান বাংলাদেশি অলরাউন্ডার। সাকিববিহীন বোলিং লাইনআপ সিয়াটল ওরকাসকে ১৪২ রানে আটকে দিয়েছে।

প্রথমে ব্যাট করতে নামা দলটির হয়ে রায়ান রিকেলটন ৫২ বলে ৮৯ রান করলেও আর মাত্র একজন ব্যাটসম্যান দুই অঙ্ক ছুঁতে পেরেছেন। জবাবে ৫ বল হাতে রেখে ৪ উইকেটের জয় পেয়েছে নাইট রাইডার্স। সর্বোচ্চ ৬২ রান করেছেন উন্মুখ চাঁদ।

এদিকে একাদশে জায়গা হারানো সাকিব আছেন আরো চাপে। দেশজুড়ে শুরু হওয়া কোটা আন্দোলন নিয়ে তার নীরব ভূমিকা নিয়ে প্রশ্ন তুলছে অনেকেই৷ সমর্থকেরাও এই নিয়ে বেশ বিরক্ত তার উপর।

এইচজেএস