গত পাঁচ বছর ধরে চুপি চুপি প্রেম করছিলেন স্মৃতি মান্ধানা। অবশেষে সম্পর্কের বয়স পাঁচ বছর হতেই প্রেমিককে প্রকাশ্যে আনলেন তিনি। ভাবছেন কার সঙ্গে এই ভারতীয় নারী ক্রিকেট দলের সদস্য প্রেম করছেন? তিনি আর কেউ নন পালক মুচ্ছলের ভাই পলাশ মুচ্ছল।

স্মৃতি ও পলাশের সম্পর্কের ঘোষণা

স্মৃতি মান্ধানা গত পাঁচ ধরে চুটিয়ে প্রেম করছেন পলাশ মুচ্ছলের সঙ্গে। তাদের সম্পর্কের বয়স পাঁচ হতে তারা তা আনুষ্ঠানিকভাবে প্রকাশ্যে আনলেন। এ দিন পলাশ তাদের দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। সেখানে হাতে হাত ধরে কেক কাটতে দেখা যাচ্ছে স্মৃতি ও পলাশকে। দুজনের মুখেই হাসি লেগে রয়েছে। আরেকটি ছবিতে দুজনকে পাশাপাশি দাঁড়িয়ে পোজ দিয়ে ছবি তুলতে দেখা গেছে।

অবশ্য, স্মৃতি ও পলাশের সম্পর্কের বিষয়টি আগেও বেশ কয়েকবার সামনে এসেছে। গত বছর বাংলাদেশে নারী ক্রিকেট দলের সিরিজ চলাকালে স্মৃতির জন্মদিনে ভারত থেকে উড়ে এসেছিলেন পলাশ। বাংলাদেশে কেট কেটে স্মৃতির জন্মদিন উদযাপন করেছিলেন তিনি। তখন অবশ্য সম্পর্কের বিষয়ে আনুষ্ঠানিকভাবে কিছুই জানাননি তারা।

প্রসঙ্গত, পলাশ মুচ্ছল বলিউডের একজন খ্যাতনামা কম্পোজার। একই সঙ্গে তিনি গায়িকা পালক মুচ্ছলের ভাই। এ দিন যে ছবিটি পলাশ শেয়ার করেছেন, সেখানে তাকে বাদামি রঙের একটি টিশার্ট ও কালো প্যান্ট পরে থাকতে দেখা যাচ্ছে, পায়ে স্নিকার। 

অন্যদিকে, স্মৃতির পরনে চিক কালো টিশার্ট ও সাদা শার্ট। সঙ্গে বেইজ প্যান্ট ও চপ্পল পরেছিলেন। এই ছবি দুটি পোস্ট করে পলাশ হ্যাশট্যাগ দিয়ে পাঁচ এবং দুটো ইমোজি পোস্ট করেন, একটি হৃদয়ের, আরেকটি ইভিল আইয়ের।

কে কী বলছেন?

অনেকেই পলাশ ও স্মৃতির এই সম্পর্কের কথা জানতে পেরে তাদের শুভেচ্ছা জানিয়েছেন। পালক মুচ্ছল লেখেন, আমার মিষ্টি দুই মানুষ। 
রুবিনা দিলায়েক লেখেন, তোমাদের দুজনকেই খুব ভালোবাসি। পার্থ সমান্থন, অভিকা গর সহ অনেকেই কমেন্ট করেছেন পলাশের এই পোস্টে। বাদ যাননি প্রেমিকা স্মৃতিও। তিনি একাধিক লাল হৃদয়ের ইমোজি পোস্ট করেছেন।

কেএ