দীর্ঘ ১৭ বছর পর টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি আরও একবার ফিরল তার আদি নিবাস ভারতে। রোহিত শর্মা, বিরাট কোহলি, সূর্যকুমার যাদবরা ফিরলেন টি-টোয়েন্টির বিশ্বসেরা হিসেবে। ক্রিকেটাররা নিজ দেশে ফেরার পরই দিনভর নানা অনুষ্ঠান রাখা হয়েছে। 

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে বিসিসিআইয়ের পক্ষ থেকে। যদিও সেখানে তুমুল বৃষ্টি হচ্ছে এখন। এর মধ্যেই বৃষ্টি উপেক্ষা করে গোটা স্টেডিয়াম প্রায় জনসমুদ্রে পরিণত হয়েছে। 

ভারতীয় গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, মুম্বাই বিমানবন্দর থেকে বাসে নরিম্যান পয়েন্টে যাবেন রোহিত, বিরাটরা। সেখানে একটি বিশেষ ছাদখোলা বাসের ব্যবস্থা করা হয়েছে। সেই বাসে চেপে ওয়াংখেড়ে স্টেডিয়ামে যাবেন তারা।

বিশ্বজয়ীদের স্বাগত জানাতে মুম্বাই বিমানবন্দরের ভেতরে ও বাইরে জড়ো হয়েছেন হাজার হাজার সমর্থক। বিশ্বকাপ জেতার আনন্দে শামিল হয়েছে গোটা ভারত। সবার হাতেই পোস্টার। 

বিশ্বকাপ জয়ের পর বেরিল ঘূর্ণিঝড়ের কারণে বার্বাডোজে আটকা পড়েছিল ভারতীয় ক্রিকেট দল। অবশেষে আজ (বৃহস্পতিবার) সকালে নিজ দেশে ফিরেছে রোহিত শর্মারা। দিল্লিতে নেমেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাসবভনে গিয়েছেন বিশ্বকাপজয়ীরা।

এফআই