দুই ভুবনের দুই তারকার কোলাজ ছবি। সংগৃহীত

ভারতের তারকা পেসার মোহাম্মদ শামিকে বিয়ে করছেন টেনিস সুন্দরী সানিয়া মির্জা! গত কয়েক দিন ধরে এই জল্পনায় উত্তাল সোশ্যাল মিডিয়া। এমনকী দুই তারকার বিয়ের ছবি পর্যন্ত এডিট করে বানিয়ে ফেলেছেন তাদের ভক্ত-সমর্থকরা। সবমিলিয়ে অন্তর্জালে জোর চর্চা, তাহলে কী বিয়ের পরিকল্পনা রয়েছে ভারতীয় ক্রীড়া দুনিয়ার এই দুই তারকার?

কেন আচমকা শুরু হলো এমন জল্পনা? চলতি বছরের শুরুতেই শোয়েব মালিকের সঙ্গে বিচ্ছেদ হয় সানিয়া মির্জার। তারপর পাকিস্তানি তারকা আবারও বিয়ে করেছেন। শোয়েব মালিক নিজের জীবনে সঙ্গী করে নিয়েছেন পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদকে। 

এদিকে, সম্প্রতি একটি টিভি শোতে গিয়েছিলেন টেনিস সুন্দরী। সেখানে তাকে জিজ্ঞেস করা হয়, বায়োপিক হলে তার প্রেমিকের চরিত্রে কে অভিনয় করলে তিনি খুশি হবেন? তার উত্তর মন জিতে নিয়েছে  ক্রীড়াভক্তদের। সানিয়া বলেন, ‘আগে ভালোবাসার মানুষ তো খুঁজে পাই।’ সঙ্গে সঙ্গে হাসিতে ফেটে পড়েন উপস্থিত সঞ্চালকরা।

এই টিভি শো সম্প্রচারিত হওয়ার পরেই নেটদুনিয়ায় জোর চর্চা শুরু হয়, তাহলে কী বিচ্ছেদের যন্ত্রণা ভুলে সামনের দিকে এগিয়ে যেতে চাইছেন সানিয়া? তার মনে বিশেষ কেউ জায়গা করে নিয়েছেন? নেটদুনিয়ার এই জল্পনার মধ্যেই হঠাৎ করে ট্রেন্ডিংয়ে মোহাম্মদ শামির নাম।

ভারতীয় দলের তারকা এই পেসারের বৈবাহিক জীবন বিতর্কে ভরা। স্ত্রী হাসিন জাহানের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের মামলা চলছে। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহারকারীদের দাবি, তাহলে কি বিবাহ বিচ্ছিন্ন দুই তারকা এবার একসঙ্গে পথ চলবেন?

এই জল্পনার পালে হাওয়া লাগিয়েছে সোশ্যাল মিডিয়ায় তাদের ভক্তদের কার্যকলাপ। নানা প্রযুক্তি ব্যবহার করে শামি-সানিয়ার বিয়ের ছবি পর্যন্ত বানিয়ে ফেলেছে নেটপাড়া। তবে এই জল্পনাকে নিছকই গুজব বলে উড়িয়ে দিয়েছেন সানিয়ার বাবা ইমরান মির্জা।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে তিনি বলেন, ‘এসব খবরের কোনো সত্যতা নেই। শামির সঙ্গে সানিয়ার কোনো দিন দেখা পর্যন্ত হয়নি।’ ফলে জল্পনা হলেও, আপাতত দুই ক্রীড়াতারকার বিয়ের সম্ভাবনাই নেই।

এফআই