বিশ্বকাপের শুরুটা মোটেও ভালো হয়নি পাকিস্তানের। টানা দুই ম্যাচ হেরেছে তারা। তাই সমালোচনা শুনতে হচ্ছে বাবর আজমদের। দেশটির সাবেক এই ক্রিকেটার ও সাবেক প্রধান নির্বাচক মোহাম্মদ ওয়াসিম মনে করেন, পাকিস্তান দলের কয়েকজন ক্রিকেটারকে স্কোয়াডে থাকার যোগ্যই না। এই ক্রিকেটাররা দলে থাকলে কখনও জিততে পারবে না পাকিস্তান।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের শুরুটা ভীষণ বাজে হয়েছে পাকিস্তানের। যুক্তরাষ্ট্রের বিপক্ষে সুপার ওভারের রোমাঞ্চে হেরে যাওয়া দলটি পরের ম্যাচে চির প্রতিদ্বন্দ্বী ভারতকে বাগে পেয়েও পারেনি জিততে। দুই ম্যাচেই একটা পর্যায় পর্যন্ত জয়ের জোরাল সম্ভাবনা ছিল তাদের।

দলের ক্রিকেটারদের সমালোচনা করে ওয়াসিম বলেন, 'আমি এখানে কারো নাম বলব না, তবে এটুকু বলতে পারি, চারজন কোচ বিশ্বাস করেন, একদল খেলোয়াড় আছে যারা দলে ‘ক্যান্সারের’ মতো। তারা দলে থাকলে এই দল জিততে পারবে না। আমি তাদের বাদ দেওয়ার চেষ্টা করেছি; কিন্তু টিম ম্যানেজমেন্ট আবারও তাদের ফিরিয়ে আনার সিদ্ধান্ত নিয়েছে।'

পাঁজরের চোটে বিশ্বকাপে পাকিস্তানের প্রথম ম্যাচ খেলতে পারেননি ইমাদ ওয়াসিম। সাবেক ক্রিকেটার মোহাম্মদ ওয়াসিমের মতে, মিথ্যা তথ্য দিয়ে সবাইকে বিভ্রান্ত করেছেন এই ক্রিকেটার।

তিনি বলেন, 'পাঁজরের চোট নিয়ে গণমাধ্যমে খবর হয়েছে। তার (ইমাদ) হাঁটুর চোটও রয়েছে এবং গত কয়েক বছর ধরে সে তা লুকিয়ে রেখেছে…এমনকি আমি আমার মেয়াদকালে ইমাদককে বাদ দিয়েছিলাম, যাতে সে তার মাঠের বাইরের সমস্যাগুলি নিয়ে কাজ করতে পারে এবং তার ফিটনেসের উন্নতি করতে পারে।'

এইচজেএস