ক্রীড়াঙ্গন ও গণমাধ্যমে মজিবুর রহমানকে সংগঠন ব্যবস্থাপনাতেই ব্যস্ত থাকতে দেখা যায়। ঢাকা রিপোটার্স ইউনিটির একাধিকবারের ক্রীড়া সম্পাদক মজিবুর রহমান দীর্ঘদিন সাংবাদিকদের জন্য খেলাধুলা আয়োজনেই ব্যস্ত ছিলেন। এবার নিজেই খেলে সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন।

ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভালের সমাপনী অনুষ্ঠান আজ রবিবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন ভবনের ডাচ বাংলা ব্যাংক অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এবার ৭ ডিসিপ্লিনের ১৩টি ইভেন্টে বাংলাদেশ ক্রীড়া লেখক সমিতির শতাধিক সদস্যরা অংশ নেন।

প্রতিবারের মতো এবারও সেরা খেলোয়াড়দের মধ্য থেকে বেছে নেওয়া হয়েছে স্পোর্টস ম্যান অব দ্য ইয়ার। এই পুরস্কার জিতেছেন দৈনিক স্পষ্টবাদীর মজিবুর রহমান। তার হাতে তুলে দেওয়া হয় আব্দুল মান্নান লাডু ট্রফি ও অর্থ পুরস্কার। প্রথম রানারআপ হয়েছেন দৈনিক খবরের কাগজের মাহমুদুন্নবী চঞ্চল এবং দ্বিতীয় রানারআপ হয়েছেন দৈনিক জনকণ্ঠের রুমেল খান।

পুরস্কার প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এফএম ইকবাল বিন আনোয়ার ডন ও সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিল্টন। এছাড়া জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলার আব্দুল গাফফার ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মিনহাজুল আবেদীন নান্নু উপস্থিত ছিলেন। ক্রীড়া লেখক সমিতির সাধারণ সম্পাদক মো. সামন হোসেনের সঞ্চালনায় এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সভাপতি রেজওয়ান উজ জামান রাজিব।

এজেড/এইচজেএস