আজকের দিনের প্রথম ম্যাচে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে ব্যাট করার সময় আঘাত পেয়েছিলেন দানুশকা গুনাথিলাকা। মাঠ ছাড়ার সময়ই বোঝা যায় তার আঘাত গুরুত্বর। এবার জানা গেল, এই লঙ্কান ব্যাটারের আঘাত প্রাপ্ত জায়গায় বল লেগে কেটে গেছে। যে কারণে সেখানে ২০ টির মতো সেলাই লেগেছে।

চট্টগ্রামের আল-আমিনের বিপক্ষে ব্যাটিংয়ে ছিলেন গুনাথিলাকা। এই পেসারের বলটা ঠিকঠাক বুঝে উঠতে পারেনি দুর্দান্ত ঢাকার লঙ্কান ওপেনার। ইনসাইড এজ হয়ে বল আঘাত হানে তার হেলমেটে। তাতে মাটিতে পরে যান। তখনই তার গাল থেকে রক্ত ঝরছিল।

অবশ্য ঢাকার ফিজিও এসে প্রাথমিক চিকিৎসা দিয়েছেন। কিন্তু শেষ পর্যন্ত আর মাঠে থাকা হয়নি এই লঙ্কান ব্যাটারের। উঠে যেতে হয়েছে। পরে তার কনকাশন সাব হিসেবে মাঠে নামেন লাসিথ ক্রসপুল্লে।

গুনাথিলাকার সর্বশেষ অবস্থা প্রসঙ্গে দলটির অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত বলেন, 'ওর (গুনাথিলাকা) আপডেট এখন ভালো। ওর সেলাই লাগছে ২০-২২টার মতো। এখন তো দেখলাম যে ভালো, কথা বলতেছে, আশা করা যাচ্ছে পরের ম্যাচ থেকে অ্যাভেইলেবল থাকবে।'

ম্যাচ হার প্রসঙ্গে সংবাদ সম্মেলনে মোসাদ্দেক বলেন, 'আমার কাছে মনে হয়েছে উইকেট খুবই ভালো ছিল আজকে। পাওয়ার প্লের পর থেকে উইকেটয় খুব ভালো ছিল। ওয়েদারটা একটা ফ্যাক্ট, এজন্য হয়তো উইকেটটা এমন করছে তবে আমার  মনে হয় উইকেট এবার ভালো হচ্ছে।'

'এটা অবশ্যই (ব্যাটারদের ফল্ট)। আসলে আমরা ভালো ব্যাটিং করি নাই, স্পেশালি পাওয়ার প্লেতে  যখন একটা দলের ৪ ওভারে ১১ রান থাকবে ওই জায়গা থেকে বড় রান আশা করা ভুল আমার মনে হয়। তারপরও আমাদের মিডল অর্ডার কাভার করে ফেলেছিল, তবে আমার কাছে মনে হয় আরও ১৫-২০টা রান যোগ করতে পারতাম তাহলে হয়তো পরিস্থিতি ভিন্ন হতো।'-আরো যোগ করেন মোসাদ্দেক।

এসএইচ/এইচজেএস