বাংলাদেশ আওয়ামী লীগ আজ বিকেলে ২৯৮ আসনে প্রার্থী ঘোষণা করেছে। সেই মনোনয়ন তালিকায় রয়েছেন ক্রীড়াঙ্গনের এক ঝাক ব্যক্তিত্ব। এর মধ্যে পুরনোরাই তুলনামূলক বেশি ঠাঁই পেয়েছেন। নতুনদের মধ্যে থেকে চমক দিয়েছেন জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান। মাগুরা-১ আসনে নৌকার মাঝি সাকিব।

সাকিব মনোনয়ন পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন রনি তালুকদার। জাতীয় দলের সতীর্থকে এই সুযোগ দেওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন এই ক্রিকেটার। সাকিবকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন রনি।

তিনি লিখেছেন, 'আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে মাগুরা-১ আসন থেকে বাংলাদের প্রাণ সাকিব আল হাসান ভাইকে সংসদ সদস্য হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ হতে মনোনীত করায় এই দেশের উন্নয়নের রুপকার জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা আমাদের প্রানপ্রিয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি রইলো অসংখ্য ধন্যবাদ এবং ভালবাসা।'

'মাগুড়াসহ দেশের প্রতিটি মানুষের আস্থা, ভালবাসা ও দেশের উন্নয়নমূলক কাজ এবং মানুষের সেবা করার সুযোগ যেনো (সাকিব) পায় তাই সবাই দোয়া করবেন।'-আরো যোগ করেন তিনি।

ক্রিকেটের মতো রাজনীতিতেও সামনে থেকে নেতৃত্ব দেবেন সাকিব এমনটাই প্রত্যাশা রনির। তিনি লিখেন, 'বাংলাদেশ ক্রিকেটের মতই  তিনি দেশের উন্নয়ন এবং মানুষের সেবায়  নিজেকে উজাড় করে দেবেন। মাননীয় প্রধানমন্ত্রীর হাতে গড়া আধুনিক, ডিজিটালাইজড এবং সমৃদ্ধশালীর পথে এই দেশকে আরো এগিয়ে নিয়ে যাবেন আমাদের সকলের প্রিয় সাকিব আল হাসান।'

এইচজেএস