ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্টে গত আসরের রানার্স আপ ছিল চ্যানেল আই। এবার দ্বিতীয় রাউন্ডের ম্যাচে তাদেরকে হারিয়েছে ঢাকা পোস্ট। পল্টন ময়দানে অনুষ্ঠিত ম্যাচে চ্যানেল আইকে ২ উইকেটে পরাজিত করে ঢাকা পোস্ট।

দিনের ১১তম ম্যাচে মুখোমুখি হয় চ্যানেল আই এবং ঢাকা পোস্ট। টসে জিতে চ্যানেল আই ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ঢাকা পোস্টের নিয়ন্ত্রিত বোলিংয়ে চ্যানেল আই নির্ধারিত ৬ ওভার শেষে ৮১ রান করে। রান তাড়া করতে নেমে দ্বিতীয় ওভারেই ৩৬ রান সংগ্রহ করে ঢাকা পোস্ট। তবে তৃতীয় ও চতুর্থ ওভারে দুই উইকেট হারিয়ে খানিকটা চাপে পড়ে। শেষ ওভারে জয়ের জন্য প্রয়োজন ছিল চার রান। তিন বল বাকি থাকতেই জয়ের বন্দরে পৌঁছায় ঢাকা পোস্ট।

প্রতিপক্ষের গুরুত্বপূর্ণ দুই ব্যাটারকে আউট করে ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন ঢাকা পোস্টের জসীম উদ্দীন।

আগামীকাল রাউন্ড অফ সিক্সটিনের ম্যাচে প্রতিদিনের বাংলাদেশের মুখোমুখি হবে ঢাকা পোস্ট। সকালে অনুষ্ঠিত ম্যাচে জয়লাভ করতে পারলে বিকেলে ডেইলি স্টার/বিজনেস স্ট্যান্ডার্ডের সঙ্গে কোয়ার্টার ফাইনাল খেলা হবে। আগামী পরশু দিন টুর্নামেন্টের সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হবে। 

ওয়ালটন-ডিআরইউ মিডিয়া ক্রিকেট টুর্নামেন্ট-২০২৩-এ চতুর্থ দিনে মোট ১২টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে দ্বিতীয় রাউন্ডের ম্যাচ ছিল ৯টি এবং রাউন্ড অব সিক্সটিনের ম্যাচ ৩টি। এতে নিজ নিজ খেলায় জয় পেয়ে পরবর্তী রাউন্ড নিশ্চিত করেছে একাত্তর টিভি, এটিএন নিউজ, ডেইলি স্টার, জাগো নিউজ, বাসস, প্রতিদিনের বাংলাদেশ, আমাদের সময়, এখন টিভি, বিজনেস স্ট্যান্ডার্ড, ইনকিলাব, ঢাকা পোস্ট এবং সর্বশেষ জয়টা তুলে নেয় এটিএন বাংলা ক্রিকেট টিম।

এর মধ্যে দ্বিতীয় রাউন্ড থেকে রাউন্ড অব সিক্সটিনে পা রেখেছে একাত্তর টিভি, এটিএন নিউজ, ডেইলি স্টার, বাসস, প্রতিদিনের বাংলাদেশ, বাংলাভিশন, এখন টিভি, বিজনেস স্ট্যান্ডার্ড এবং ঢাকা পোস্ট। এদিকে রাউন্ড অব সিক্সটিন থেকে জয় পেয়ে কোয়ার্টার ফাইনালে ওঠেছে জাগো নিউজ, ইনকিলাব এবং এটিএন বাংলা।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) ইতিহাসে এবার রেকর্ড সংখ্যক ৫৫টি সংবাদ প্রতিষ্ঠান নিয়ে মিডিয়া কাপ ক্রিকেট প্রতিযোগিতা-২০২৩ অনুষ্ঠিত হচ্ছে।

এজেড/এইচজেএস