ভারতীয় তরুণ ক্রিকেটার শুভমান গিলের ব্যক্তিগত জীবন নানা কারণে একাধিকবার আলোচনায় উঠে এসেছে। কখনো বলি নায়িকা সারা আলি খান কিংবা রাশ্মিকা মান্ধানার সঙ্গে সম্পর্কের গুঞ্জন শোনা গেছে। যদিও এতদিন সেসব খবর স্রেফ উড়িয়ে দিয়েছিলেন শুভমান। তবে এবার নিজেকেই ‘কমিটেড’ বলে ঘোষণা করলেন ভারতীয় এই তারকার ব্যাটার!

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন শুভমান। এই ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের মধ্যে কার্যত আলোড়ন পড়ে যায়। কার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন ভারতীয় ক্রিকেটের রাজপুত্র? জোর চর্চা শুরু হয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে। তবে নিজেকে কমিটেড বলে ঘোষণা করলেও মনের মানুষ সম্পর্কে রহস্য জিইয়ে রেখেছেন ভারতীয় ওপেনার।

আপাতত ক্রিকেট থেকে বিশ্রামে রয়েছেন শুভমান। তবে সদ্য সমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সফরে তুমুল সমালোচনার মুখে পড়েছিলেন তিনি। টেস্ট ও ওয়ানডে সিরিজ জিতলেও সেভাবে রান পাননি। আয়ারল্যান্ডের বিরুদ্ধে চলমান টি-টোয়েন্টি সিরিজে তাকে বিশ্রাম দেওয়া হয়েছে। গিলের ইনস্টাগ্রামে উঁকি মারলেই বোঝা যায়, এই বিরতি বেশ চুটিয়ে উপভোগ করছেন তিনি।

এর মধ্যেই রোববার ইনস্টাগ্রামে গিলের একটি রহস্যময়ী পোস্ট। একটি আংটি হাতে নিয়ে হাসিমুখে ছবি পোস্ট করেন তিনি। সঙ্গে ছোট্ট ক্যাপশন, ‘হ্যাঁ, আমি কমিটেড’। পোস্টের সঙ্গে সঙ্গেই নেটিজেনদের নানা মন্তব্যে ভরে যায় গিলের কমেন্ট বক্স। অনেকেই প্রশ্ন করেন, কে সেই ভাগ্যবতী যার সঙ্গে ‘কমিটমেন্ট’ সেরে ফেলেছেন শুভমান? রহস্য বাড়িয়ে গিলের সতীর্থ সূর্যকুমার যাদব হাসির ইমোজিতে রিপ্লাই করেন।

শুভমানের সঙ্গে দীর্ঘদিন ধরে সারা টেন্ডুলকারের নাম জড়িয়েছিল। তবে শচীনকন্যা ছাড়াও বলিউড অভিনেত্রী সারা আলি খান, সোনম বাজওয়ার সঙ্গে গিলের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। এমনকি কেকেআর মালিক শাহরুখ খানের কন্যা সুহানার সঙ্গেও নাকি সম্পর্কে রয়েছেন গিল,এমনটাও গুজব ছিল। তবে সর্বশেষ পোস্টে নিজেকে কমিটেড বলে ঘোষণা করলেও কারো নাম প্রকাশ করেননি শুভমান গিল। 

পোস্টটি সঙ্গে ‘পেইড’ কথাটিও জুড়ে দিয়েছেন তিনি। সেটা দেখেই অবশ্য বোঝা যায়, এটা নিছকই বিজ্ঞাপনী কৌশল। এখনও জীবনের কমিটমেন্ট কাউকে দেননি ভারতীয় ক্রিকেটের রাজপুত্র।

এফআই