ছবি: সংগৃহীত

আসন্ন এশিয়া কাপ ও ক্রিকেট বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করার স্বত্ব নিয়েছে টফি। সম্প্রতি বাংলালিংক অফিসের টাইগারস ডেনে বাংলালিংক এবং টপ অফ মাইন্ডের মধ্যে চুক্তিটি স্বাক্ষরিত হয়।

এশিয়া কাপ ২০২৩  যৌথভাবে পাকিস্তান এবং শ্রীলঙ্কায় ৩০ আগস্ট ২০২৩ থেকে অনুষ্ঠিত হবে। অপরদিকে ৫ অক্টোবর থেকে মাঠে গড়াবে বিশ্বকাপ। সারা দেশের ক্রিকেটপ্রেমীরা যেকোনো নেটওয়ার্ক ব্যবহার করে টফিতে মেগা ক্রিকেট ইভেন্ট দুটি উপভোগ করতে পারবেন। টফি ছাড়াও, বাংলালিংক ব্যবহারকারীরা মাইবিএল অ্যাপের টফি বিভাগে ম্যাচগুলি সরাসরি উপভোগ করতে পারবেন।

বাংলালিংক এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, 'জনপ্রিয় ক্রিকেট ইভেন্টগুলি আমাদের ডিজিটাল প্ল্যাটফর্মে নিয়ে আসার জন্য টপ অফ মাইন্ডের সাথে চুক্তিবদ্ধ হতে পেরে আমরা আনন্দিত। টফি দেশে লাইভ খেলা দেখার সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্ম । গত বছর ফিফা বিশ্বকাপের পর আমরা এবার এশিয়া কাপ এবং আইসিসি ম্যানস ওডিআই বিশ্বকাপ ক্রিকেটকে সকল গ্রাহকদের কাছে নিয়ে আসতে পেরে আনন্দিত।'

টপ অফ মাইন্ড গ্রুপের চেয়ারম্যান জিয়াউদ্দিন আদিল বলেন, 'টফির সাথে চুক্তি স্বাক্ষর  আমাদের জন্য খুবই আনন্দের বিষয়, ইতোমধ্যে টফি স্পোর্টস স্ট্রিমিং প্ল্যাটফর্ম হিসেবে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে। এই যৌথ উদ্যোগের মাধ্যমে, দুটি মেগা ক্রিকেট ইভেন্ট দেশের প্রতিটি অঞ্চলে কোটি কোটি দর্শকের কাছে পৌঁছে যাবে।'

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টফির মার্কেটিং ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, বাংলালিংক এর প্রকিউরমেন্ট অ্যান্ড সাপ্লাই চেইন ডিরেক্টর কে এম জাকারিয়া এবং টপ অফ মাইন্ডের চিফ গ্রোথ অফিসার মোঃ আব্দুল্লাহ আল কাফি প্রমুখ।

এইচজেএস