সময়টা বেশ ভালোই যাচ্ছে বাংলাদেশের তরুণ ক্রিকেটার তানজিদ হাসান তামিমের। কদিন আগেই ইমার্জিং এশিয়া কাপে নজর কেড়েছেন। সেখান থেকে ফিরেই ডাক পেয়েছেন জাতীয় দলে। এশিয়া কাপে ব্যাট হাতে তাকে দেখতে পাওয়া অনেকটাই নিশ্চিত। নিজের পেশাদার ক্যারিয়ারে পেয়েছেন ক্রীড়াসামগ্রী নির্মাণ প্রতিষ্ঠান ‘এসএস’ এর সঙ্গ। 

ক্যারিয়ারের এমন সময়ে আশপাশ থেকে ব্যাপক সমর্থনও পেয়েছেন জুনিয়র তামিম। নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকে তার জবাবও দিয়েছেন নতুন দিনের এই ওপেনার। তানজিদ হাসান তামিমের পক্ষ থেকে তার শুভাকাঙ্ক্ষীদের উদ্দেশে দেয়া হয় বার্তা। 

আরও পড়ুন: তামিমের হাত থেকে অভিষেক ক্যাপ চান তামিম

নিজের সেই পোস্টে সবাইকে ধন্যবাদ জানিয়ে তামিম লিখেছেন, ‘সবাইকে ধন্যবাদ, এত এত মেসেজ, কমেন্ট, ফোনকল পেয়ে আমি সত্যিই অভিভূত। আমি জানতামই না আমার চারপাশে এত বেশি শুভাকাঙ্ক্ষী রয়েছে।  

সমর্থকদের প্রতি দেওয়া বার্তায় নিজের অনুভূতিও জানান দেন তিনি, ‘আমি সবসময়ই কঠোর পরিশ্রমে বিশ্বাস রেখেছি কিন্তু তার পাশাপাশি পরিবার, বন্ধু-বান্ধব আর শুভানুধ্যায়ীদের সমর্থনও দরকার। এটা মাঠে শতভাগ উজাড় করে দেওয়ার শক্তি এবং প্রেরণা জোগায়। 

কিছু অনিবার্য কারণে আমি সকলের মেসেজ এবং কমেন্টের উত্তর দিতে পারিনি কিন্তু এর অর্থ এই নয়, আমি আপনাদের ব্যাপারে অবগত না। সবাইকে আবারও ধন্যবাদ, আমাকে এভাবেই সমর্থন দিয়ে যায় আর আপনাদের প্রার্থনায় স্মরণে রাখুন।’- যোগ করেন তানজিদ তামিম। 

সবশেষ শেষ হওয়া ইমার্জিং এশিয়া কাপে বাংলাদেশ দলের অন্যতম ভরসার নাম ছিলেন তানজিদ হাসান তামিম। টুর্নামেন্টের ৪ ম্যাচের মধ্যে ৩টিতেই পেয়েছেন অর্ধশতক। বাংলাদেশের সেমিফাইনাল যাত্রার পথে শ্রীলঙ্কার বিপক্ষে ৫১ এবং ওমানের বিপক্ষে ৬৮ রানের ইনিংস খেলেন বগুড়ার এই তরুণ ক্রিকেটার। সেমিফাইনালে ভারতের বিপক্ষেও ছিল অর্ধশতক। 

বাংলাদেশ দলের নিয়মিত ওপেনার তামিম ইকবালের ইনজুরির সুবাদে জাতীয় দলে ডাক পেয়েছেন জুনিয়র তামিম। এশিয়া কাপের মূল স্কোয়াডেও জায়গা পাবার সম্ভাবনা আছে তার। 

জেএ