ফাইল ছবি

গত মাসের শুরুতেই তামিম ইকবালকে দলে ভিড়িয়ে চমক দিয়েছিলেন ফরচুন বরিশাল। এবার বিদেশি ক্রিকেটারের কোটায় ইব্রাহিম জাদরানের সঙ্গে চুক্তি করল ফ্র্যাঞ্চাইজিটি নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে এ তথ্য নিশ্চিত করেছে তারা।  

আফগানিস্তানের এই টপ অর্ডার ব্যাটারকে দলে নিতে পেরে উচ্ছ্বসিত বরিশাল। অবশ্য গত আসরেও একই দলের হয়ে খেলেছেন ইব্রাহিম। তাকে স্বাগত জানিয়ে তারা লিখেছে, 'আমরা খুবই আনন্দিত যে, আসন্ন আসরের জন্য নতুন ক্রিকেটার হিসেবে ইব্রামিক জাদরানের সঙ্গে চুক্তি করতে পেরেছি। বাংলার ভেনিসে ইব্রাকে স্বাগত।' 

২০১৭ সালের সেপ্টেম্বরে টি-টোয়েন্টিতে অভিষেক হয় ইব্রাহিম জাদরানের। এরপর খেলেছেন ৬১ টি-টোয়েন্টি। যেখানে প্রায় ৩৩ গড়ে ১৪৬৭ রান করেছেন এই টপ অর্ডার ব্যাটার। এ সংস্করণে তিনি ব্যাটিং করেছেন প্রায় ১২০ স্ট্রাইকরেটে। সাম্প্রতিক সময়ে রানের মধ্যেই আছেন তিনি। তাই আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) বরিশালের পরিকল্পনার বড় অংশ হতে পারেন তিনি। 

এদিকে ইব্রাহিমের আগেই তারা দলে ভিড়িয়েছিল ফখর জামানকে। এই ওপেনারও বেশ অভিজ্ঞ। ফ্র্যাঞ্চাইজিটির হয়ে তামিমের সঙ্গে ওপেনিংয়ে দেখা যেতে পারে এই পাকিস্তানি ক্রিকেটারকে।  

এইচজেএস