ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হার দিয়ে শুরু করল ভারত। ১৫০ রানের সহজ লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৪৫ রানেই অলআউট হয়ে যায় হার্দিক পান্ডিয়ারা।   

টসে হেরে প্রথমে বোলিং করে ভারত। ভারতের হয়ে প্রথম উইকেটটি নেন যুজবেন্দ্র চহাল। কাইল মেয়ার্সকে (১) এলবিডব্লিউ করেন তিনি। সেই ওভারেই তুলে নেন অন্য ওপেনার ব্র্যান্ডন কিংকে (২৮)। পর পর দু’টি উইকেট হারিয়ে একটু বেকায়দায় পড়ে ওয়েস্ট ইন্ডিজ। পরে অবশ্য নিকোলাস পুরানের সঙ্গে জুটি বেঁধে দলকে কিছুটা স্বস্তি দেওয়ার চেষ্টা করেন অধিনায়ক রভমন পাওয়েল। কিন্তু ৩৮ রানের বেশি তুলতে পারেননি তারা। ৪১ রান করা পুরানের উইকেট তুলে নেন ভারতের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। সব মিলিয়ে রানের গতি মাঝে বাড়ানোর চেষ্টা করলেও ১৪৯ রানে আটকে যায় ওয়েস্ট ইন্ডিজ।  

১৫০ রান তাড়া করতে নেমে ভারত শুরুতেই শুভমন গিলের উইকেট হারায়। অন্য ওপেনার ঈশান কিশনও মাত্র ৬ রান করে আউট হয়ে যান। অভিষেক ম্যাচ খেলতে নামা তিলক বর্মা ৩৯ রান করলেও তাকে কোনও ব্যাটার সাহায্য করতে পারেননি। হার্দিক নিজে ১৯ বলে ১৯ রান করে আউট হন। আরশদীপ সিং শেষে এসে দু’টি চার মেরে আশা জাগিয়েছিলেন। কিন্তু ম্যাচ শেষ করতে পারলেন না। শেষ বলে জেতার জন্য ৬ রান দরকার ছিল। কিন্তু ৯ উইকেট হারিয়ে ধুঁকতে থাকা ভারতের কোনো ব্যাটারের পক্ষে সেই ছক্কা মারা সম্ভব হলো না।
 
এনএফ