প্রিমিয়ার লিগে টানা পাঁচ ম্যাচ জিতেছে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাব। আজ (শনিবার) ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে পুলিশ ৬-১ গোলে হারায় মুক্তিযোদ্ধাকে। 

বাংলাদেশ পুলিশের হয়ে ভেনেজুয়েলার ফরোয়ার্ড অ্যাডওয়ার্ড মরিল্লো দুটি এবং জয়ন্ত কুমার, কলম্বিয়ান লিয়নার্দো আরাঙ্গো, মো. আবদুল্লাহ ও শাহেদ হোসেন একটি করে গোল করেন। মুক্তিযোদ্ধার হয়ে এক গোল শোধ দেন নাইজেরিয়ান ইমানুয়েল ইকেচুকু। এই জয়ে ১৯ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থান আরও সুসংহত হয়েছে পুলিশের। 

১৮ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলের নিচের দিকে অবস্থান মুক্তিযোদ্ধার। মুন্সিগঞ্জের বীরশ্রেষ্ঠ ফ্লা. লে. মতিউর রহমান স্টেডিয়ামে অনুষ্ঠিত দিনের অন্য ম্যাচে চট্টগ্রাম আবাহনীকে ২-২ গোলে রুখে দিয়েছে রহমতগঞ্জ। এই ড্রয়ে ১৮ ম্যাচে ১৮ পয়েন্ট রহমতগঞ্জ ও চট্টগ্রাম আবাহনীর। 

বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগে অবনমন দুটি। আজমপুর উত্তরা ইতোমধ্যে অবনমিত হয়েছে। দ্বিতীয় রেলিগশন এড়ানোর জন্য লড়ছে চট্টগ্রাম আবাহনী, রহমতগঞ্জ ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। লিগের আর দুটি রাউন্ড বাকি রয়েছে। পরের রাউন্ডে মুক্তিযোদ্ধা হারলে এবং চট্টগ্রাম আবাহনী ও রহমতগঞ্জ পয়েন্ট পেলে দ্বিতীয় দল হিসেবে অবনমিত হবে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। 

এজেড/এএইচএস