ছবি: সংগৃহীত

লিজেন্ডস অব রূপগঞ্জকে ৮ উইকেট হারিয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এই জয়ে ১১ ম্যাচে ১০ জয় ও ১ হারে ২০ পয়েন্ট নিয়ে রান রেটে পিছিয়ে থেকে দ্বিতীয়স্থানে থেকে সুপার লিগে খেলবে শেখ জামাল। ১১ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে টেবিলের শীর্ষে আবাহনী লিমিটেড। ১১ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের তৃতীয়স্থানে থেকে সুপার লিগে খেলবে লিজেন্ডস অব রূপগঞ্জ।

সাভারে বিকেএসপির তিন নম্বর মাঠে টস জিতে প্রথমে ফিল্ডিং নেয় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। ব্যাটিংয়ে নেমে ৪৯ রানেই রূপগঞ্জের ৫ উইকেট পড়ে যায়। ষষ্ঠ উইকেটে ৬৫ রানের জুটি গড়ে শুরুর ধাক্কা সামাল দেন উইকেটরক্ষক ইরফান শুক্কুর ও সোহাগ গাজী।

২৯ রানে আউট হন সোহাগ। আর শুক্কুর করেন ৫৩ রান। শেষ পর্যন্ত  ২৯ বল বাকি থাকতে ১৬২ রানে গুটিয়ে যায় রূপগঞ্জ। শেখ জামালের পারভেজ রসুল ৩টি উইকেট শিকার করেন।

১৬৩ রানের টার্গেটে দারুণ শুরু করেন শেখ জামালের দুই ওপেনার সাইফ হাসান ও রবিউল ইসলাম। উদ্বোধনী জুটিতে ১৩৬ বলে ১৪১ রান সংগ্রহ করেন তারা। রবিউল ৫৮ ও সাইফ ৭৮ রানে আউট হন। রবিউলের ৬১ বলের ইনিংসে ৯টি চার ছিলো।

৮১ বল খেলে ৬টি চার ও ৪টি ছক্কা মারেন সাইফ। তৃতীয় উইকেটে শেখ জামালের জয় নিশ্চিত করেন ফজলে মাহমুদ ও তাওহিদ হৃদয়। ফজলে ২৪ ও হৃদয় ১ রানে অপরাজিত থাকেন।

এইচজেএস