ছবি দিল্লি ক্যাপিটালসের ফেসবুক পেজ থেকে নেওয়া।

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএলে) একদমই ভালো যাচ্ছে না দিল্লি ক্যাপিটালসের। এখন পর্যন্ত ৪ ম্যাচের সবকটিতেই হেরে গেছে ফ্র্যাঞ্চাইজিটি। আর তাই স্বাভাবিকভাবেই পয়েন্ট টেবিলেরও তলানিতে তারা। এদিকে, টানা তিন ম্যাচ ডাগআউটে বসে থাকার পর সর্বশেষ ম্যাচে একাদশে সুযোগ মেলে টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের।

প্রথম ম্যাচেই তার সুযোগ ছিল দিল্লির ‘নায়ক’ হওয়ার। কিন্তু সুযোগটা কাজে লাগাতে পারেননি। গতকাল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে নিজের শেষ ওভার ও ইনিংসের ১৯তম ওভারে খেয়েছেন ২ ছক্কা। এ আসরে দিল্লির প্রথম জয় পাওয়ার সম্ভাবনা মূলত সেখানেই শেষ হয়ে যায়।

যদিও টাইগার পেসারই দিল্লিকে ম্যাচে ফিরিয়েছিলেন। নিজের করা তৃতীয় ওভারে ওয়াইড ইয়র্কারে মুস্তাফিজ বিদায় করেছিলেন মুম্বাই অধিনায়ক রোহিত শর্মাকে। ৬৫ রানে ব্যাট করা রোহিত টিকে গেলে ম্যাচ শেষ ওভার পর্যন্ত যেত কি না, সেটাই সন্দেহ। এর আগের ওভারেও দুর্দান্ত বোলিং করেছিলেন মুস্তাফিজ। দিয়েছিলেন মাত্র ২ রান। তবে নিজের করা প্রথম ওভারে ১৩ রান খরচা করেন ফিজ। আর শেষ ওভারে হজম করেন দুই ছক্কা। 

আরও পড়ুন: ক্ষতিপূরণ পাবেন আইপিএল না খেলা সাকিব-তাসকিন 

মুম্বাইয়ের বিপক্ষে টান টান উত্তেজনার সেই ম্যাচে হারের পর ঘুরে ফিরে আসছে মুস্তাফিজের সেই দুই ছক্কার মারের কথা। তবে হারের ক্ষত ভুলে ঘুরে দাঁড়াতে চায় ডেভিড ওয়ার্নারের দল। আর তাইতো আজ (বুধবার) দিল্লি ক্যাপিটালস তাদের অফিসিয়াল ফেসবুক পোস্টে টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের একটি ছবি পোস্ট করে ক্যাপশানে লিখেছে, 'প্রস্তুত বেঙ্গালুরু'।

এদিকে, সুযোগ পাওয়া ম্যাচটি রাঙাতে না পারলেও অধিনায়ক ওয়ার্নারের কাছ থেকে অনুপ্রেরণার কথাই শুনলেন কাটার মাস্টার। ম্যাচ শেষে পুরস্কার বিতরণীতে ওয়ার্নার বলছিলেন, 'আজকে (মঙ্গলবার) আমরা হেরে গেছি তবে ছেলেরা দুর্দান্ত ছিল। দুইটি বল বাজে হয়েছিল (মুস্তাফিজের করা শেষ ওভার), সেখানেই আমরা ম্যাচটা হেরে গেলাম। আমরা দারুণভাবে ম্যাচে ফিরেছিলাম। নর্কিয়া বিশ্বমানের বোলার, আমরা যেমনটা আশা করেছিলাম তেমনই। মুস্তাফিজও তাই।'

এসএইচ