ছবি-সংগৃহীত

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) দিল্লি ক্যাপিটালসের হয়ে খেলছেন অস্ট্রেলিয়ার তারকা ক্রিকেটার মিশেল মার্শ। তবে এখনো পর্যন্ত দুই ম্যাচ খেলে খুব বেশি বলার মতো পারফর্ম করতে পারেননি অজি এই অলরাউন্ডার। এরই মধ্যে খবর, কিছুদিনের জন্য আইপিএল ছাড়ছেন মার্শ।

অস্ট্রেলিয়ার তারকা এই অলরাউন্ডার নিজের বিয়ে সারতে দিল্লি থেকে ছুটছেন দেশে। জানা গেছে, বিয়ে শেষ করেই আবারো যোগ দেবেন দলে।

আগামীকাল (শনিবার) রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলতে নামবে দিল্লি ক্যাপিটালস। তার আগে দিল্লি বোলিং কোচ জেমস হোপস মার্শের দেশে ফেরার খবর নিশ্চিত করেছেন। ম্যাচের আগের দিন তিনি জানান, মার্শকে কয়েকটি ম্যাচে পাওয়া যাবে না। সামনেই তার বিয়ে। 

আরও পড়ুন: আইপিএলে গিয়ে বসে না থেকে দেশের হয়ে খেলা তো ভালো: পাপন

উল্লেখ্য, চোট সারিয়ে কদিন আগে ভারতের মাটিতে ওয়ানডে সিরিজ দিয়ে অস্ট্রেলিয়ার একাদশে কামব্যাক করেন মার্শ। বিয়ে সেরে ফিরলেই প্রথম একাদশেও চলে আসবেন মার্শ। দিল্লি ক্যাপিটালসে বিদেশি অলরাউন্ডার একমাত্র মার্শ। তিনি না থাকায় ব্যাটিং শক্তিশালী করতে একাদশে রাখা হতে পারে রভম্যান পাওয়েলকে। কেননা অধিনায়ক ডেভিড ওয়ার্নার, রাইলি রুসো ও এনরিখ নর্কিয়া একাদশে থাকছেন এটা নিশ্চিত। প্রথমে বোলিং করলে এই কম্বিনেশন নিয়ে নেমে রান তাড়ার সময় পাওয়েলকে ইমপ্যাক্ট প্লেয়ার হিসেবে নেওয়া হতে পারে।

চলতি আইপিএলে দুটি ম্যাচেই ব্যর্থ হয়েছেন মিচেল মার্শ। লখনৌ সুপার জায়ান্টসের বিপক্ষে ব্যাট করতে নেমে প্রথম বলেই আউট হয়েছিলেন। বোলিং করেননি। সবশেষ গুজরাট টাইটান্সের বিপক্ষে ৪ বলে করেছেন ৪ রান। আর বোলিংয়ে ৩.১ ওভারে ২৪ রান দিয়ে একটি উইকেট নিয়েছিলেন।

এসএইচ/এফআই