সুনামগঞ্জ-৩ জগন্নাথপুর-শান্তিগঞ্জ আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানকে গ্রেপ্তারের প্রতিবাদে স্পেনে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 
 
মঙ্গলবার রাতে স্পেনের রাজধানী মাদ্রিদের বাঙ্গালী অধ্যুষিত লাভাপিয়েস এলাকার কাইয়ে কারাবাকা গ্রাম বাংলা রেস্টুরেন্টে এম এ মান্নান মুক্তি পরিষদ ইউরোপ স্পেন শাখার উদ্যোগে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন স্পেন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল কাইয়ুম সেলিম, সভা পরিচালনা করেন এম এ মান্নান মুক্তি পরিষদের আহ্বায়ক এইচ এম দবির তালুকদার। 

স্বাগত বক্তব্য রাখেন স্পেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বদরুল কামালী। সভায় বক্তব্য রাখেন— স্পেন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক তামিন চৌধুরী, আওয়ামী লীগের সিনিয়র নেতা আহমেদ আসাদুর রাহমান সাদ, মঈনুল ইসলাম মনির, স্পেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম। 

আরও বক্তব্য রাখেন আব্দুস সালাম ,আব্দুল আহাদ, নবী হোসেন, আব্দুস সাত্তার, মনির হোসেন, জোবায়ের আমিন রাসেল, মো. ইবরাহীম, আতাউর রহমান,আসীফ চৌধুরী প্রমুখ। সভায় বক্তারা বলেন, এম এ মান্নান একজন সৎ সজ্জন ভালো মানুষ। তিনি সুনামগঞ্জ জেলার মেগা প্রকল্পগুলো বাস্তবায়ন করে অবহেলিত সুনামগঞ্জকে উন্নয়নের মূলধারার নিয়ে এসেছেন। তিনি সুনামগঞ্জের উন্নয়নের রূপকার। তার ওপর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় আমরা ব্যথিত। অবিলম্বে মিথ্যা মামলা থেকে তার নাম প্রত্যাহার করে তার নিঃশর্ত মুক্তি দিতে হবে। 

এনএফ