মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশ ১৫৬নং দুবাই আল আবির শাখার বাস্তবায়নে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম উদযাপন এবং খলিলুল্লাহ, আওলাদে মোস্তফা, খলিফায়ে রাসুল সাল্লাল্লাহু আলাইহে ওয়াসাল্লাম, হযরত শায়খ ছৈয়্যদ গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহুর স্মরণে এশায়াত মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) আমিরাতের বাণিজ্যিক রাজধানী দুবাইয়ের আল আবির ফ্রুট অ্যান্ড ভেজিটেবল মার্কেটের সুক আল মাদিনা রেস্টুরেন্ট হল রুমে মাওলানা মুহাম্মদ ইউনুছের পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সেমিনারে পবিত্র নাতে মোস্তফা (দ.) পেশ করেন মুহাম্মদ শওকত জাহান কাউছার এবং পবিত্র ক্বছিদা শরীফ পেশ করেন যথাক্রমে মুহাম্মদ নুরুল আজিম ফারুক ও মুহাম্মদ আব্দুস সালাম।

দুবাই কমিউনিটির প্রবীণ ব্যক্তিত্ব, মাওলানা মুহাম্মদ জাফরের সভাপতিত্বে মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আল আবির ফ্রুট অ্যান্ড ভেজিটেবল মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী মুহাম্মদ আবুল কাশেম ও দুবাই বিশিষ্ট কমিউনিটি ব্যক্তিত্ব আলহাজ মুহাম্মদ মহিউদ্দিন। এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা মুহাম্মদ জাহাঙ্গীর।

মাহফিল শুরু হওয়ার পর থেকে দুবাইয়ের বিভিন্ন প্রান্ত থেকে আগত মুসল্লিদের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে মাহফিল প্রাঙ্গণ। এছাড়াও উপস্থিত ছিলেন আমিরাতের বিভিন্ন প্রদেশ থেকে আসা তরিকতপন্থি, মেহমান, বিশিষ্ট কমিউনিটি নেতারা এবং প্রবাসী বাংলাদেশিরা।

মাহফিল শেষে বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি, অগ্রগতি ও উপস্থিত সবার ইহকালীন কল্যাণ, পরকালীন মুক্তি ও কাগতিয়া আলীয়া গাউছুল আজম দরবার শরীফের মহান মোর্শেদে আজম মাদ্দাজিল্লুহুল আলীর হায়াতে আবেদী, শেফায়ে দায়েমি এবং গাউছুল আজম রাদ্বিয়াল্লাহু আনহুর ফুয়ুজাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করা হয়।

এসএসএইচ