বার্সেলোনায় জাঁকজমকপূর্ণ আয়োজনে সম্পন্ন হয়েছে ইউরো বাংলা ক্রিকেট টুর্নামেন্ট। স্বাগতিক দেশ স্পেনের তিনটি দল ছাড়াও ইংল্যান্ড, ফ্রান্স এবং পর্তুগাল অংশ নেয় এ টুর্নামেন্টে। 

শেষ আসর চূড়ান্ত পর্বে লড়ে মাদ্রিদ বিডি ফাইটার্স এবং বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব। এতে বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

বার্সেলোনার মনজুইক মাঠে টুর্নামেন্টের সমাপনী এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে আয়োজক সংগঠন বাংলাদেশ কিংস ক্রিকেট ক্লাব এবং বেঙ্গলি ক্রিকেট ক্লাব। 

এ সময় অনুষ্ঠানে আয়োজক কমিটির ময়েজ উদ্দিন এবং আশেক এ আরমান নাদিম ছাড়াও কমিউনিটির ব্যবসায়ী, সামাজিক এবং রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আফাজ জনি এবং মাকসুদুল হাসান রনির যৌথ পরিচালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অনারারি কাউন্সিলর রামন পেদ্রো, ব্যবসায়ী শাহ আলম, কমিউনিটি ব্যক্তিত্ব নজরুল ইসলাম চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানের অতিথিরা চ্যাম্পিয়ন, রানার্সআপসহ অন্যান্য পুরস্কার তুলে দেন খেলোয়াড়দের হাতে। আয়োজক নেতৃবৃন্দ ভবিষ্যতেও এ ধরনের আয়োজন করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন এবং টুর্নামেন্ট স্পন্সরসহ সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

কেএ