বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মাহফিলের আয়োজন করেছে অস্ট্রেলিয়া স্বেচ্ছাসেবক দল। স্থানীয় সময় শনিবার (২৯ জুন) অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলস রাজ্যের সিডনিতে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

স্বেচ্ছাসেবক দল অস্ট্রেলিয়া শাখার আহ্বায়ক মশিউর রহমান তুহিনের সভাপতিত্বে ও সদস্য সচিব জাহিদুর রহমানের সঞ্চালনায় দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন দলের কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক (যুগ্ম সম্পাদক পদ মর্যাদা) সম্পাদক মোহাম্মদ অমি ফেরদৌস। 

দোয়া মাহফিল পূর্ব বক্তব্যে অমি ফেরদৌস খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও তার বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক’ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। তিনি বলেন, খালেদা জিয়া বাংলাদেশের তিনবারের প্রধানমন্ত্রী ও একজন মজলুম নেত্রী। আওয়ামী লীগ তার জনপ্রিয়তায় ভীত হয়ে তাকে কারাবন্দী করে রেখেছে, এমনকি চিকিৎসার মতো মৌলিক অধিকার থেকে বঞ্চিত করছে। 

সভাপতির বক্তব্যে মশিউর রহমান তুহিন বলেন, খালেদা জিয়া বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী। বর্তমান সরকার ক্ষমতা দীর্ঘায়িত করতে আমাদের নেত্রীকে মিথ্যা মামলায় সাজা দিয়ে জনগণ থেকে দূরে রাখছে। 

দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন শাখা সদস্য সচিব জাহিদুর রহমান। এসময় উপস্থিত ছিলেন, যুগ্ম আহ্বায়ক মুস্তাফিজুর রহমান লাভু, মুরাদ হোসেন, ওয়ারিছ মাহমুদ, সিনিয়র সদস্য রুম্মান আহমেদ, শাহিনুর রহমান, রাসেল আহমেদ, মিঠু বেপারী, মোহাম্মদ নূর আলম, মোহম্মদ নুরুল হুদাসহ অনেকে।

এমএসএ