জিয়া পরিষদ সংযুক্ত আরব আমিরাতের আহ্বায়ক মোস্তফা মাহমুদ বলেছেন, বিএনপিকে পঙ্গু করতে খালেদা জিয়াকে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে দলকে কারারুদ্ধ করে রেখেছে সরকার। প্রয়োজনে আবারও সংগ্রাম করতে হবে নেত্রীর সুচিকিৎসার দাবিতে। আবার রাজপথে নামতে হবে, শিক্ষা, চিকিৎসা, খাদ্য, বাসস্থানসহ মানুষের মৌলিক অধিকারের দাবিতে।

তিনি বলেন, ছাগলকাণ্ড বাংলাদেশের মানুষের চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে কত দুর্নীতি হচ্ছে এই দেশে।

জিয়া পরিষদ সংযুক্ত আরব আমিরাতের উদ্যোগে আয়োজিত বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে মোস্তফা মাহমুদ এসব কথা বলেন।

পরিষদের সদস্য সচিব এস এম মোদাচ্ছের শাহর এতে সঞ্চালনা করেন। এতে প্রধান অতিথি হিসেবে অবুধাবি বিএনপির সভাপতি ইসমাইল হোসেন তালুকদার বলেন, দেশনেত্রীকে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করে এই সরকার মানবতাবিরোধী অপরাধ করছে। যার বিচার বাংলার মাটিতে হতে হবে।

তিনি বলেন, ডাক্তারের ভাষায় গুরুতর অসুস্থ বেগম খালেদা জিয়াকে বিদেশে না পাঠিয়ে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে এই সরকার। ইস্পাত কঠিন আন্দোলনের মাধ্যমে এই সরকারকে ক্ষমতার স্বাদ মিটিয়ে দেওয়া হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, শারজাহ বিএনপির সভাপতি  ইঞ্জিনিয়ার করিমুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আজমান বিএনপির সভাপতি শাহিনুর শাহীন, নাসির উদ্দিন চৌধুরী, মুজিবুল হক মঞ্জু, নাছিম উদ্দিন চৌধুরী, হাবিব খান, যুবনেতা আনোয়ার হোসেন, মোহাম্মদ মোরশেদ, মোহাম্মদ হারুন, মোহাম্মদ ইউনুস, হুমায়ুন কবির সুমন, শহীদ, এরশাদ, সজিব গাজী, নিজাম, শহীদ, লোকমান, আতিকুল ইসলাম, শাহেদুল ইসলাম, ইউনুচ, আবুল হাসেম, মোস্তাফিজুর রহমান, ইমন, কবির, শাহেদুল ইসলাম, ফিরোজ, সাত্তার ইমাম হোসেন ইমনসহ অনেকেই।

পিএইচ