ইসলামিক সংগঠন মদিনার জামাত মালদ্বীপ শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৭ জুন) মালদ্বীপের রাজধানী মালের সিক্সটি সিক্স রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ভিউ কনস্ট্রাকশন লিমিটেডের চেয়ারম্যান মো. দুলাল হোসেন।

মদিনার জামাত মালদ্বীপ শাখার প্রতিষ্ঠাতা আহ্বায়ক ও প্রবাসী সাংবাদিক মো. আল আমিনের সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফেজ মুহিউদ্দিন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মালদ্বীপ আওয়ামী লীগের সহ-সভাপতি প্রবাসী ব্যবসায়ী মো. মনির হোসেন।

দোয়া মাহফিল অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন—  প্রবাসী মওলানা মো. শফিকুল ইসলাম, মওলানা মো. আবুল হোসেন, প্রবাসী ক্বারী আব্দুল আজিজ, মালদ্বীপ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, সহ-সভাপতি প্রবাসী ব্যবসায়ী ফয়েজুর রহমান, বিএনপি মালদ্বীপ শাখার সহ-সাধারণ সম্পাদক মো. মনির হোসেন, স্বেচ্ছাসেবক দল মালদ্বীপ শাখার সাধারণ সম্পাদক মো. মাহফুর রহমান, বঙ্গবন্ধু ফাউন্ডেশন মালদ্বীপ শাখার সাধারণ সম্পাদক এম আর মামুন।

অনুষ্ঠানে দুনিয়ায় শান্তি ও আখেরাতে মুক্তির লক্ষ্যে কোরআন-সুন্নাহর আলোকে জীবন পরিচালনা করার আহ্বান জানিয়ে অনুষ্ঠানে আসা সবার সুস্বাস্থ্য ও রোগমুক্তি কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মদিনার জামাত মালদ্বীপ শাখার সাবেক আহ্বায়ক প্রবাসী ইমাম ও খতিব মাওলানা মো. তাজুল ইসলাম।

অনুষ্ঠানে আসা অতিথিদের মধ্যে তাবারক বিতরণের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

এমএ