ব্রিটেনের কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশন ১৯৯৪ সাল থেকে কমিউনিটির উন্নয়ন ও কল্যাণে কাজ করে যাচ্ছে। এর অংশ হিসেবে ওয়েলফেয়ার সেন্টারের নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১০ জুন) বাংলাদেশ ওয়েলফেয়ার এসোসিয়েশনের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল হান্নানের সভাপতিত্ব ও সংগঠনের সাধারণ সম্পাদক আসকর আলীর পরিচালনায় এক অনুষ্ঠানে ভবনের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, কার্ডিফ কাউন্টি কাউন্সিলার দিলওয়ার আলী, গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে কেন্দ্রীয় কমিটির কনভেনার কমিউনিটি এক্টিভিস্ট ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর, গ্রেটার সিলেট কাউন্সিল ইউকের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আনোয়ার, সুনামগঞ্জ এসোসিয়েশনের প্রাক্তন চেয়ারম্যান সিরাজ আলী, বাংলাদেশ এসোসিয়েশনের সেক্রেটারি হারুন তালুকদার, ওয়েলস আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লিয়াকত আলী, নিউপোট যুবলীগের সভাপতি শাহ শাফি কাদির, গ্রেটার সিলেট কমিউনিটি ইউকে সাউথ ওয়েলসের কনভেনার মুজিবুর রহমান, সদস্য সচিব রকিবুর রহমান, কার্ডিফ বাংলাদেশ ওয়েলফেয়ার এর ডিরেক্টর শফিক মিয়া, নজির উদ্দিন, মাহমুদ হোসেইন ও মাহমুদ মিয়া চৌধুরী প্রমুখ

সংগঠনের ট্রাষ্টি ও পরিচালকরা জানিয়েছেন, উদ্বোধনের মাধ্যমে ওয়েলফয়ার সেন্টার কমিউনিটির জন্য উন্মুক্ত করে দেওয়া হলো। কমিউনিটির প্রয়োজনে সেন্টার সবাই ব্যবহার করতে পারবেন। ওয়েলফেয়ার এর পক্ষ থেকে জনসাধারণের জন্য ইমিগ্রেশন, হাউজিং, কনসুলার ও হেলথকেয়ারসহ নানা প্রয়োজনীয় সার্ভিস প্রদান করা হবে।

এদিন মিলাদ পরিচালনা করেন, হাফিজ মাওলানা ফারুক আহমেদ, জালালিয়া মসজিদের ইমাম-খতীব মাওলানা আব্দুল মোক্তাদির ও কারী শাহ মোহাম্মদ তসলিম। দোয়া পরিচালনা করেন শাহজালাল মসজিদের ইমাম ও খতীব মাওলানা কাজি ফয়জুর রহমান।

এমএসএ