সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবিতে চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আয়োজনে জিয়াউর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২ জুন) আবুধাবির স্থানীয় একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সভায় টেলিকনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক এনামুল হক এনাম।

সাধারণ সম্পাদক আবুল বাশার ও যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন তালুকদারের যৌথ সঞ্চালনায় চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি আমিরাতের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ জসিম উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্টা জাকের হোসেন খতিব।

বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা সদস্য ইঞ্জিনিয়ার রফিক আহমেদ, আব্দুল কুদ্দুছ খালেদ, আবুল কালাম আজাদ, সহসভাপতি ইকবাল হোসেন, সহসভাপতি শফিউল আলম, সহসভাপতি আবুল কালাম আজাদ, সহসভাপতি আব্দুল্লাহ, যুগ্ম সম্পাদক মুহাম্মদ সেলিম, সাংগঠনিক সম্পাদক কায়সার, প্রচার সম্পাদক আবদুল হামিদ ডেপুটি ও সহসাধারণ সম্পাদক আরিফ প্রমুখ।

বিএনপি প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত ও দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া পরিচালনা করেন সংগঠনের উপদেষ্টা সদস্য মাওলানা আবুল কালাম আজাদ।

কেএ