উত্তর সাইপ্রাসে নির্মাণাধীন ভবন থেকে পড়ে নিহত মোহাম্মদ আলী হোসেন সোহাগের (২৮) দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) ফেনীর সোনাগাজী উপজেলার চরচান্দিয়ার আকরাম উদ্দিন মিয়াজি জামে মসজিদে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। 

গত ৯ ফেব্রুয়ারি উত্তর সাইপ্রাসে নির্মাণাধীন ভবন থেকে পড়ে মোহাম্মদ আলী হোসেন সোহাগের মৃত্যু হয়। তারপর প্রশাসনিক প্রক্রিয়া শেষে বৃহস্পতিবার রাতে তার মরদেহ নিজ বাড়ি ফেনীর সোনাগাজীতে আনা হয়।

সোহাগ দক্ষিণ চরচান্দিয়া গ্রামের আকরাম উদ্দিন মিয়াজি বাড়ির রফিকুল ইসলামের ছেলে। দুই ভাই আর চার বোনের মধ্যে তিনি সবার ছোট ছিলেন। নয় মাস আগে তিনি বিদেশে পাড়ি জমান। এর এক মাস আগে তিনি বিয়ে করেছিলেন।

সোহাগের স্বজনদের বরাত দিয়ে উত্তর সাইপ্রাস সোনাগাজী প্রবাসী কমিউনিটির সভাপতি ইমাম উদ্দিন বলেন, সোহাগ যে নির্মাণাধীন ভবনে কাজ করতেন সেটি ১০ তলা। তিনি ৭ তলা ভবনে কাজ করছিলেন। হঠাৎ একটি কাঠের টুকরা মাথায় এসে পড়লে ওই ভবন থেকে তিনি নিচে পড়ে যান।

স্থানীয় ইউপি সদস্য এস্কান্দার রকি বলেন, সোহাগ গত শুক্রবার সাইপ্রাসে মারা যাওয়ার সংবাদ পাওয়ার পর আমরা এখান থেকে তার মরদেহ পেতে প্রয়োজনীয় কাগজপত্র পাঠিয়েছি। এরপর বৃহস্পতিবার তার মরদেহ দেশে আসে।

এসএসএইচ