টানা চতুর্থবারের মত প্রধানমন্ত্রী নির্বাচিত হওয়ার পর প্রথমবারের মত আগামী ১৬ ফ্রেব্রুয়ারি জার্মানির মিউনিখ যাওয়ার কথা রয়েছে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার। দলীয় নেত্রীকে শুভেচ্ছা জানাতে ওই দিন মিউনিখ যাচ্ছেন ইতালি আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

এ নিয়ে সম্প্রতি ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান সিদ্দিকীর পরিচালনায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রউফ ফকির, আফতাব বেপারী, মাইনুদ্দিন লিটন হাজারি, আলি আজম, কবির হোসেন, ইতালি আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক আফছার বেপারী, আওয়ামী লীগ নেতা নজরুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক জি আর মানিক, এ আর আহাম্মেদ তপু, সাংগঠ‌নিক সম্পাদক না‌জিম উদ্দিন চৌধুরী, শ্রমীক নেতা ইলিয়াস মোল্লা, ইতালি আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বায়েজিদ আলি, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রাজিব রহমান প্রমুখ।

এদিকে ওই সভায় ইতালি আওয়ামী লীগ নিয়ে প্রবাসীদের মাঝে বিতর্কিত ও বিভাজনে সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অভিযোগ তোলেন নেতারা। তখন উপস্থিত শীর্ষ নেতারা এ বিষয়ে আলোচনা করে পরে সাবধান দেওয়ার কথা জানান।

এমএসএ