আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্যে সোমবার (৪ ডিসেম্বর) সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছে মালদ্বীপ আওয়ামী লীগের নেতারা। রাজধানী মালের গ্রো-মেট রেস্টুরেন্টে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 

মতবিনিময় সভায় বক্তব্য দেন– মালদ্বীপ আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা মীর সাইফুল ইসলাম মাস্টার, সভাপতি দুলাল মাদবর, সাধারণ সম্পাদক মো. দুলাল হোসেন, উপদেষ্টা ব্যবসায়ী কাউসার আহমেদ।

মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন মালদ্বীপ বাংলা সাংবাদিক ইউনিটির সভাপতি ও ঢাকা পোস্টের মালদ্বীপ প্রতিনিধি এমরান হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক ও সময় টিভির সংবাদদাতা মো. ওমর ফারুক খোন্দকার, ইউনিটির সহ সভাপতি ও যায়যায় কালের প্রতিনিধি শাহ্ জালাল শিকদার, বঙ্গ টিভির প্রতিনিধি এমকে আর কামাল হোসেন, যুগ্ম সম্পাদক ও ওয়ান নিউজ বিডির প্রতিনিধি রবিউল আলম, সাংগঠনিক সম্পাদক ও সংবাদ সারাবেলার প্রতিনিধি হাসান ইমাম, ইউনিটির সদস্য ফ্রিল্যান্স জার্নালিস্ট আবদুল মান্নান, দুলাল আল মাইজভান্ডারি, আনোয়ার হোসেন রাজু প্রমুখ।

মতবিনিময় সভায় মালদ্বীপ আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা মীর সাইফুল ইসলাম মাস্টার  বলেন, সত্য-ন্যায় সংবাদ পরিবেশনের মধ্য দিয়ে বিদেশের মাটিতে দেশের ভাবমূর্তি উজ্জ্বল হবে। বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বর্তমান সরকারের বিকল্প নেই। দেশের স্বার্থে সাংবাদিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি দুলাল মাদবর বলেন, বর্তমান বাংলাদেশের স্বাধীন নির্বাচন কমিশনের অধীনে সবার অংশগ্রহণে একটি সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ নির্বাচনে আওয়ামী লীগের নৌকার প্রতীকের নিশ্চিত বিজয় জেনে একটি কুচক্রী মহল নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়। প্রবাসে বসবাসরত আওয়ামী লীগের নেতাকর্মীদের স্ব স্ব অবস্থান থেকে সাংগঠনিক শৃঙ্খলা বজায় রেখে গণতন্ত্রের ধারাবাহিকতা অব্যাহত রাখতে সব নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পরিবার-পরিজনকে নির্বাচনী প্রচারণায় উদ্বুদ্ধ করাসহ আগামী নির্বাচনে নৌকার পক্ষে নির্বাচনে অংশগ্রহণ করার আহ্বান জানান তিনি।

শেষে নৈশভোজের মাধ্যমে মতবিনিময় সভার সমাপ্তি হয়।

এসএসএইচ