স্পেনে গোলাপগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইন স্পেনের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। স্পেনের রাজধানী মাদ্রিদে বসবাসরত গোলাপগঞ্জ বাসীদের মধ্যে পারস্পরিক সেতুবন্ধন, কমিউনিটিতে মেধা ও মননের চর্চা ও প্রবাসী গোলাপগঞ্জের গুণীজনদের বর্তমান প্রজন্মের কাছে তুলে ধরার সংকল্প নিয়ে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করেছে গোলাপগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইন স্পেন। 

মঙ্গলবার (২৮ নভেম্বর) রাতে মাদ্রিদের বাঙালি অধ্যুষিত লাভাপিয়েস এলাকার এসোসিয়েশন এর হলরুমে বিপুল প্রবাসী গোলাপগঞ্জ বাসীদের উপস্থিতিতে গোলাপগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইন স্পেনের উদ্যোগে কমিটি ঘোষণা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় প্রবীণ কমিউনিটি ব্যক্তিত্ব হাবীব আলীর সভাপতিত্বে ও সিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক ছানুর মিয়া ছাদ এবং গোলাপগঞ্জ ওয়েলফেয়ার এসোসিয়েশন ইন স্পেনের সাবেক সাধারণ সম্পাদক বেলাল আহমেদের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন।

কমিউনিটি নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সাধারণ সম্পাদক মুরাদ মজুমদার, ভালিয়ান্তে বাংলার সভাপতি ফজলে এলাহি, সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি একরামুজ্জামান কিরণ, সিলেট জেলা এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি তামিন চৌধুরী, বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সহ-সাধারণ সম্পাদক আবু জাফর রাসেল, কমিউনিটি ব্যক্তিত্ব সোহেল আহমদ সামছু প্রমুখ। 

গোলাপগঞ্জ বাসীদের মধ্যে বক্তব্য রাখেন আব্দুস সালাম, আব্দুল কাইয়ুম সেলিম, জাহাঙ্গীর আলম, জমির আলী, রিপন আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ। 

আলোচনা সভায় নুরুল ইসলামকে আহ্বায়ক করে বেলাল আহমদ যুগ্ম আহ্বায়ক ও মাহমুদ হোসাইনকে সদস্য সচিব ও ইউসুফ আলীকে যুগ্ম সচিব করে আগামী ছয় মাসের জন্য ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন বাংলাদেশ এসোসিয়েশন ইন স্পেনের সভাপতি আল মামুন।

কমিটির সদস্যরা হচ্ছেন আব্দুল কাইয়ুম সেলিম, রেদোয়ান আহমদ, ছানুর মিয়া ছাদ, লুৎফুর রহমান, নজরুল ইসলাম, জমির আলী, মাকসুদ উল্লাহ খোকন, ইফতি আলম, জাফর আহমদ, শিব্বির আহমদ, সাইদুর রহমান, শাহিন আহমদ, আসাদ আহমদ,রুহেল আহমদ, এনায়েত হোসেন, বিল্লাল হোসেন,আব্দুস শুক্কুর। 

এমএসএ