সাংবাদিক গোলাম রাব্বানি নাদিমকে নৃশংসভাবে হত্যার ঘটনায় প্রতিবাদ ও হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সভা করেছে কুয়েতের বাংলাদেশ প্রেসক্লাবের নেতারা। শনিবার (১৭ জুন) দেশটির আব্বাসিয়ায় বাংলাদেশ প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি মঈন উদ্দিন সরকার সুমনের সভাপতিত্বে ও যুগ্ম-সম্পাদক সাদেক রিপনের সঞ্চালনায় প্রতিবাদ সভায় বক্তারা নাদিম হত্যাসহ সারা দেশে সাংবাদিক নির্যাতন এবং হত্যার ঘটনায় জড়িতদের চিহ্নিত করে দ্রুত বিচারের মাধ্যমে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

এসময় সাংবাদিক নাদিমের পরিবারের নিরাপত্তা ও সহযোগিতায় সরকারকে পাশে থাকার আহ্বানও জানান বক্তারা। সভায় বাংলাদেশের বিভিন্ন মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

এছাড়াও বাংলাদেশ ক্রিকেট এসোসিয়েশন কুয়েত’র সভাপতি জাহাঙ্গীর খান পলাশ ও প্রেসক্লাবের সহ-সভাপতি আরটিভি প্রতিনিধি মোহাম্মদ জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক বাংলা টিভির প্রতিনিধি আ হ জুবেদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এসএ টিভির প্রতিনিধি সেলিম হাওলাদার, আরটিএম নিউজের সম্পাদক মোহাম্মদ কাসেম, ডিবিসি নিউজ প্রতিনিধি মহসিন পারভেজ, দৈনিক কালবেলার প্রতিনিধি আবু বক্কর পাভেল, জিটিভির মোহাম্মদ মহিন, জাগোনিউজের প্রতিনিধি জিসান মাহমুদ এবং ক্রীড়া সংগঠক তারমিম আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

টিএম